সারাদেশ

১৩ সঙ্গীকে অজ্ঞান করে সর্বস্ব নিয়ে পালালেন তাবলিগের মুসল্লি

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৯

১৩ সঙ্গীকে অজ্ঞান করে সর্বস্ব নিয়ে পালালেন তাবলিগের মুসল্লি

  রাজশাহী ব্যুরো

রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার একটি মসজিদে এসেছিল তাবলিগ জামাতের ১৪ সদস্যের একটি দল। তাদের মধ্যে রাসেল মোল্লা নামে এক সদস্য ১৩ জনকে অজ্ঞান করে তাদের সর্বস্ব নিয়ে পালিয়েছেন। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। এ বিষয়ে পুলিশ মোহনপুর থানায় সাধারণ ডায়েরি করেছে। রাসেল মোল্লা গাজীপুরের টঙ্গি এলাকার ইদ্রিস মোল্লার ছেলে। দলটির বাকি সদস্যরা ঢাকাসহ বিভিন্ন জেলার বাসিন্দা।

পৌরসভার তীলাহারি পুবপাড়ার মুসল্লি কফিল উদ্দিন জানান, ফজরের নামাজের সময় পুবপাড়া জামে মসজিদে ঢুকে তিনি দেখেন, তাবলিগ জামাতের সব সদস্য এলোপাতাড়িভাবে পড়ে আছেন। তিনি প্রথমে কয়েকজনকে অনেকবার ডাকাডাকির পরও ঘুম ভাঙাতে পারেননি। খবর পেয়ে কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ ঘটনাস্থলে আসেন। তিনি পুলিশকে জানান এবং চিকিৎসক ডেকে তাদের চিকিৎসা করান। 

দলটির সদস্য আতিয়ার রহমান জানান, আগের দিনের চেয়ে গত মঙ্গলবার রাতে রাসেল মোল্লা খুব কম খাবার খেয়েছিলেন। আমাদের ধারণা, খাবারের সঙ্গে চেতনানাশক কিছু দেওয়া হয়েছিল।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, গত মঙ্গলবার সকাল ১১টায় ওই মসজিদে ১৪ সদস্যের ওই দলটি আসে। মঙ্গলবার সবাই একসঙ্গে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাসেল মোল্লা নামে এক সদস্য তার সঙ্গীদের ডালের সঙ্গে চেতনানাশক মিশিয়ে খাইয়ে একটি মোবাইল ফোনসেট ও সাড়ে পাঁচ হাজার টাকা নিয়ে পালিয়ে যান। দলটির সদস্যরা চিকিৎসা নেওয়ার পর সুস্থ রয়েছেন।


মন্তব্য


অন্যান্য