সারাদেশ

গরু বাঁচাতে গিয়ে দুই অটোরিকশার সংঘর্ষ, নিহত ১

প্রকাশ : ১৭ আগষ্ট ২০১৯ | আপডেট : ১৭ আগষ্ট ২০১৯

গরু বাঁচাতে গিয়ে দুই অটোরিকশার সংঘর্ষ, নিহত ১

  বগুড়া ব্যুরো

গরুর বাচ্চাকে বাঁচাতে গিয়ে দু'টি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে কোহিনুর বেগম (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। শনিবার দুপুরে বগুড়ার সোনাতলায় এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহত কোহিনুর বেগম সোনাতলা উপজেলার আগুনেতাইড় এলাকার আতাউর রহমানের স্ত্রী। 

স্থানীয়রা জানান, শনিবার দুপুর দেড়টার দিকে জেলার সোনাতলা উপজেলার চরপাড়া-সৈয়দ আহম্মদ কলেজ সড়কের কিনিয়ামারা ব্রিজের কাছে একটি গরুর বাচ্চাকে বাঁচাতে গিয়ে দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ওই ২ সিএনজির ৯ জন যাত্রী আহত হয়। 

আহতরা হলেন-সোনাতলা উপজেলার আউচারপাড়া এলাকার নজরুল ইসলাম (২৮), শ্যামপুর এলাকায় সাব্বির মাহমুদ (৩৮), নিশ্চিন্তপুর এলাকার এনামুল হক (৪২), মহেশপাড়া এলাকার সাইদুর রহমান (৪৫), সিএনজি ড্রাইভার রানা মিয়া (৩২), পদ্মপাড়া এলাকার জরিনা বেগম (৩৫), পাকুলতা এলাকার সাইফুল ইসলাম (৩৮), আগুনিয়াতাইড় এলাকার আতাউর রহমান (৪৮) ও তার স্ত্রী কোহিনুর বেগম। এদের মধ্যে কোহিনুর বেগম হাসপাতালে নেয়ার পথে মারা যান। 

সোনাতলা থানার ওসি আব্দুলতাহ আল মাসউদ চৌধুরী জানান, একটি গরুর বাচ্চাকে বাঁচাতে গিয়ে সিএনজিচালিত অটোরিকশা দুটি দুর্ঘটনায় পড়ে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কোহিনুর নামে এক নারীর মৃত্যু হয়েছে।

মন্তব্য


অন্যান্য