সারাদেশ

চুনারুঘাটে স্ত্রীর লাশ উদ্ধার, স্বামী পলাতক

প্রকাশ : ১২ জুন ২০১৯

চুনারুঘাটে স্ত্রীর লাশ উদ্ধার, স্বামী পলাতক

  চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি

হবিগঞ্জের চুনারুঘাটে রিনা আক্তার (৩৫) নামের নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ৮টায় লাশটি উদ্ধার করা। 

রিনার স্বামী ফরিদ মিয়া (৪০) রাতের কোনো এক সময় তাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়েছে বলে ধারণা করছে পুলিশ। ফরিদ উপজেলার মিরাশী ইউনিয়নের আদমপুর গ্রামের বাসিন্দা। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রিনা আক্তার তার স্বামী ফরিদ মিয়াকে নিয়ে চুনারুঘাট পৌরশহরের সিনেমা হল রোডে ভাড়া বাসায় থাকতেন এবং বাল্লা রোডের মানিক মিয়ার হোটেলে রান্নাবান্নার কাজ করতেন। সাধারণত সকাল ৮টার মধ্যে কাজে যান রিনা। বুধবার সকাল ৯টার পরও কাজে না যাওয়ায় হোটেল বয় তাকে ডাকতে বাসায় যায় এবং অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া শব্দ না পেয়ে আশপাশের লোকজনকে ডাকে। প্রতিবেশীরা দরজা ভেঙে ঘরে প্রবেশ করে রিনার লাশ দেখতে পেয়ে চুনারুঘাট থানায় খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়। 

এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি কে এম আজমিরুজ্জামান জানান, রিনা আক্তারকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে তার স্বামী ফরিদ মিয়া পলাতক আছেন। 

তিনি আরও বলেন, রিনার আরেকটি বিয়ে হয়েছিল বলে জেনেছি। আগের স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর ফরিদকে বিয়ে করেন তিনি। ফরিদ বিয়ের পর থেকেই রিনাকে শারীরিকভাবে নির্যাতন করত বলে প্রতিবেশীরা জানিয়েছে।  

মন্তব্য


অন্যান্য