সারাদেশ

মহাদেবপুরে ট্রাক চাপায় ৩ কলেজছাত্র নিহত

প্রকাশ : ১২ জুন ২০১৯ | আপডেট : ১২ জুন ২০১৯

মহাদেবপুরে ট্রাক চাপায় ৩ কলেজছাত্র নিহত

  নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মহাদেবপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী তিন কলেজছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার রাত ৯টার দিকে নওগাঁ-পত্নীতলা আঞ্চলিক মহাসড়কের উপজেলার মহিষবাথান মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বিজয়পুর গ্রামের আব্দুস সামাদের ছেলে সাগর হোসেন (১৯), একই গ্রামের গোলাম রসুলের ছেলে লোহানী ইসলাম (১৮) এবং দুলাল হোসেনর ছেলে শরীফ উদ্দিন (১৯)। বুধবার সকাল ১১টার দিকে বিজয়পুর গ্রামে জানাজা শেষে তাদের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

সাগর মহাদেবপুর জাহাঙ্গীরপুর সরকারি ডিগ্রি কলেজের এবং লোহানী ও শরীফ নওগাঁ সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। তারা তিনজনেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, মঙ্গলবার রাতে তিন বন্ধু একটি মোটরসাইকেলে করে বিজয়পুর গ্রাম থেকে মহাদেবপুর উপজেলা সদরে যাচ্ছিল। পথে মহিষবাথান মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে লোহানী ও শরীফ ঘটনাস্থলেই মারা যায়। তাদের বন্ধু সাগরকে আহত অবস্থায় মহাদেবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। ঘটনার পর চালক ট্রাকটি নিয়ে পালিয়ে গেছে।


মন্তব্য


অন্যান্য