সারাদেশ

হর্ন দেওয়ায় সিলেটে দুই ভাইকে ছুরিকাঘাত

প্রকাশ : ১৯ জুন ২০১৯ | আপডেট : ১৯ জুন ২০১৯

হর্ন দেওয়ায় সিলেটে দুই ভাইকে ছুরিকাঘাত

  সিলেট ব্যুরো

প্রাইভেটকার থেকে কয়েকবার হর্ন দেওয়ায় সিএনজি অটোরিকশা থেকে নেমে দুই ভাইকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। আহত অবস্থায় দুই ভাইকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে সিলেট নগরীর শিবগঞ্জ এলাকায়। পুলিশ ও আহতদের সঙ্গে কথা বলে জানা গেছে, রাত সাড়ে ৯টার দিকে সিলেট সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর কামাল আহমদের ছেলে রাকিব আহমদ জিয়ান ও আকিব জাহিন খাদিমপাড়া আত্মীয়ের বাসা থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। তাদের প্রাইভেটকার শিবগঞ্জ লামাপাড়ার মুখে এলে সামনে থাকা একটি সিএনজি অটোরিকশাকে সাইড দেওয়ার জন্য হর্ন দিতে থাকে। কিন্তু সাইড না দিয়ে তাদের প্রাইভেটকারের গতিরোধ করা হয়, তারপর অটোরিকশা যাত্রী ও চালক মিলে দুই ভাইকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছালেও কাউকে খুঁজে পায়নি।

এ ব্যপারে শাহপরান (রহ.) থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম বলেন, তুচ্ছ ঘটনায় দুই ভাইয়ের ওপর হামলা হয়েছে। বিষয়টি আমরা দেখছি। তারা মামলা দিলে আমরা আইনি ব্যবস্থা নেব।

মন্তব্য


অন্যান্য