সারাদেশ

ফেসবুকে সাবেক স্ত্রীর অন্তরঙ্গ ছবি, গ্রেফতার ২

প্রকাশ : ১৫ মে ২০১৯ | আপডেট : ১৫ মে ২০১৯

ফেসবুকে সাবেক স্ত্রীর অন্তরঙ্গ ছবি, গ্রেফতার ২

মেয়েটির সাবেক স্বামী বেল্লাল হোসেন (বাঁয়ে) ও তার চাচাত ভাই মাসুদ হোসেন (ডানে)- সমকাল

  আমতলী (বরগুনা) প্রতিনিধি

বরগুনার আমতলীতে সাবেক স্ত্রীর অন্তরঙ্গ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়ানো ও চাঁদা দাবির অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আটককৃত ২ জনের মধ্যে বেল্লাল হোসেন ঘটনার শিকার মেয়েটির সাবেক স্বামী। আরেকজন বেল্লালের চাচাত ভাই মাসুদ হোসেন।

বুধবার রাতে মেয়েটির বাবা আমতলী থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ এর ৮ (২) ধরায় মেয়ের সাবেক স্বামী মো. বেল্লাল হোসেন ও তার চাচাত ভাই মো: মাসুদ হোসেনের নামে মামলা করলে ওই রাতেই অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত মো. বেল্লাল হোসেনের সাথে ৬ মাস আগে বিয়ে হয় ঘটনার শিকার মেয়েটির। বিয়ের পর মেয়েটি জানতে পারে তার স্বামী মাদকাশক্ত। নেশা করার জন্য প্রতি রাতে সে মেয়েটিকে নির্যাতন করে বাবার বাড়ি থেকে টাকা আনার চাপ প্রয়োগ করতো। অসহায় মেয়েটি টাকা দিতে না পারায় তাকে মারধর করা হতো। এরপর স্বামীর নির্যাতন সইতে না পেরে গত ২০ মার্চ বেল্লাকে তালাক দেয় মেয়েটি। এরপর অভিযুক্ত বেল্লাল ক্ষিপ্ত হয়ে মেয়েটির অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছাড়ার কথা বলে মেয়েটির বাবার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। মেয়েটির বাবা চাঁদা দিতে অস্বীকৃৃতি জানালে বেলাল তার সাবেক স্ত্রীর নামে একটি ফেক আইডি খুলে তাতে মেয়েটির অন্তরঙ্গ ছবি ছেড়ে দেয়। এ ঘটনায় বুধবার রাতে মেয়েটির বাবা থানায় লিখিত অভিযোগ দেয়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার জানান, বুধবার রাতে মামলার পরপরই অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য


অন্যান্য