সারাদেশ

রাজবাড়ীতে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে চরমপন্থি' নিহত

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮ | আপডেট : ০৯ নভেম্বর ২০১৮

রাজবাড়ীতে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে চরমপন্থি' নিহত

  রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের কুঠিপাচুরিয়া এলাকার এ ঘটনায় নিহত মহম্মদ আলী (৩৫) একজন চরমপন্থি বলে পুলিশ জানিয়েছে।

ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশি পিস্তল, একটি একনলা বন্দুক ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করেছে। নিহত মহম্মদ আলী রাজবাড়ী সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের দয়াল বন্ধু গ্রামের ওহাব আলী শেখের ছেলে।

পুলিশ জানিয়েছে, নিহত মহম্মদ নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন সর্বহারা পার্টির সদস্য। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চাদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।

রাজবাড়ীর গোয়েন্দা পুলিশের ওসি কামাল হোসেন ভুইয়া জানান, রাজবাড়ী সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের কুঠি পাচুরিয়া এলাকায় একদল চরমপন্থি অবস্থান করছে- এমন গোপন সংবাদে রাজবাড়ী ডিবি পুলিশের একটি দল সেখানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে  চরমপন্থিরা গুলি চালায়।

তিনি জানান, পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। ৩০ মিনিট  পরে ঘটনাস্থল থেকে নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন সর্বহারা পার্টির সদস্য  মহম্মদ আলী শেখের  মৃতদেহ পাওয়া যায়। সেখান থেকে উদ্ধার করা হয় অস্ত্র ও গুলি। এব্যাপারে রাজবাড়ী সদর থানায় একটি মামলা হয়েছে।

আরও পডুন

মন্তব্য


অন্যান্য