ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

ঈশ্বরদীতে অস্ত্রের মুখে দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করার সময় গ্রামবাসী ধাওয়া করে তিন অপহরণকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। মঙ্গলবার সন্ধ্যায় ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের মীরকামারি মুন্নার মোড় পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার কোলেরকাঁদি গ্রামের আইয়ুব কাজীর ছেলে আশিকুর রহমান, মঞ্জুর রহমানের ছেলে মেহেরাব হোসেন ও চরমীরকামারি গ্রামের মন্টু প্রামাণিকের ছেলে শামছুল হক।

পুলিশ জানায়, মীরকামারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রীকে অপহরণের জন্য একটি সিএনজিচালিত অটোরিকশা ও চার-পাঁচটি মোটরসাইকেল নিয়ে ১০/১৫ যুবক সান্টু প্রামাণিকের বাড়িতে গিয়ে অস্ত্রের মুখে ওই ছাত্রীকে অপহরণের চেষ্টা করে। এ সময় বাড়ির লোকজনের বাঁচাও বাঁচাও চিৎকারে গ্রামবাসী এগিয়ে আসে। একপর্যায়ে অপহরণকারীরা পালানোর চেষ্টা করলে গ্রামবাসী ধাওয়া করে তাদের মধ্যে তিনজনকে আটকে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঈশ্বরদী থানার সাব-ইন্সপেক্টর (এসআই) বিকাশ কুমার চক্রবর্তী ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ বিষয়ে ঈশ্বরদী থানায় মামলা হয়েছে।


মন্তব্য