সংবাদ সংক্ষেপ

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮

গোবিন্দগঞ্জে কিশোরের লাশ উদ্ধার
 গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

গোবিন্দগঞ্জের বোচাদহ গ্রামে আখক্ষেত থেকে বৃহস্পতিবার কিশোর লিহাত ওরফে কালু মিয়ার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত লিহাত বোচাদহ গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন জানান, লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যা করে এখানে ফেলে রেখে গেছে।

হাবিপ্রবি শিক্ষকদের অবস্থান কর্মসূচি
 দিনাজপুর প্রতিনিধি
ছাত্রীদের যৌন নির্যাতনকারী ২ শিক্ষকের স্থায়ী বহিস্কার ও শাস্তিসহ ৬ দফা দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) প্রগতিশীল শিক্ষক ফোরাম। গতকাল বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে তারা এ কর্মসূচি পালন করে। এ সময় বক্তব্য রাখেন প্রগতিশীল শিক্ষক ফোরামের সহসভাপতি প্রফেসর ড. এটিএম শফিকুল ইসলাম, প্রফেসর ড. আনিস খান, প্রফেসর ড. এসএম হারুন-অর-রশিদ প্রমুখ।

তাড়াশে ২ ভুয়া র‌্যাব আটক
 সিরাজগঞ্জ প্রতিনিধি

তাড়াশে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজির সময় সলঙ্গা থানার অধিবাসী আনিসুর রহমান ও সোহেল রানা নামে দু'জনকে আটক করা হয়েছে। বুধবার রাতে তাড়াশের মাধাইনগর থেকে ৩টি হোন্ডা ও বেশকিছু টাকাসহ তাদের আটক করা হয়। র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. রওশন আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

জেএসসি পরীক্ষায় চারজন বহিস্কার
 আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

গতকাল বৃহস্পতিবার আদমদীঘি আইপিজে পাইলট উচ্চ বিদ্যালয় জেএসসি পরীক্ষা কেন্দ্রে গণিত পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে চার ছাত্রকে বহিস্কার করা হয়েছে। তারা হলো জেএসসির সাওইল স্কুলের হাবিবুর রহমান, তিলছ শিববাটী স্কুলের আরাফাত হোসেন, ভোকেশনাল শাখার আদমদীঘি আইপিজে উচ্চ বিদ্যালয়ের মেহেদী হাসান ও সান্তাহার বিপি উচ্চ বিদ্যালয়ের সরোয়ারদী এ্যাঙ্গেল। ইউএনও সাদেকুর রহমান কেন্দ্র পরিদর্শনের সময় তাদের বহিস্কার ও নকল জব্দ করে পুড়িয়ে ফেলেন।

রাজারহাটে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা
 রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি

রাজারহাটে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ জানায়, বুধবার খিতাবখাঁ খামার গ্রামের আরিফুল একই গ্রামের এক কলেজছাত্রীকে কৌশলে তার বাড়িতে নিয়ে যায়। একপর্যায়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ওই ছাত্রীর চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এলে আরিফুল পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ওই কলেজছাত্রীকে উদ্ধার করে।


মন্তব্য যোগ করুণ