৮ অপহরণকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

সোনারগাঁ

প্রকাশ : ০৯ জুলাই ২০১৯

  সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সোনারগাঁয়ে এক শ্রমিককে অপহরণকালে পুলিশ আট অপহরণকারীকে গ্রেফতার করেছে। সোমবার দুপুরে সোনারগাঁ থানার ওসি সংবাদ সম্মেলনে অপহরণকারীদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। গত রোববার দুপুরে সোনারগাঁ পৌরসভার ছাপেরবন্দ এলাকায় বিজয় হোসেন (১৮) নামে এক শ্রমিককে অপহরণের সময় জনতা আট অপহরণকারীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। পুলিশ অপহৃত বিজয়কে উদ্ধার করে। গ্রেফতারকৃত অপহরণকারীরা হলো- ফজলে রাব্বি ওরফে রাব্বি, হিমু, সজীব, ইয়াসিন, আরিফ, মেহেদী হাসান, রিয়াদ ও গাড়িচালক ফজলুর হক ওরফে ফজল। এ ঘটনায় অপহৃত বিজয়ের মা নুরতাজ বেগম বাদী হয়ে গতকাল সোমবার সোনারগাঁ থানায় একটি মামলা করেন। অপহৃত বিজয় সোনারগাঁ পৌর এলাকার শোভন পলিব্যাগ লিমিটেডের শ্রমিক।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোনারগাঁ পৌরসভার গোয়ালদী গ্রামের গোলজার হোসেনের ছেলে বিজয় হোসেন রোববার দুপুরে পৌর এলাকার ছাপেরবন্দ গ্রামের শোভন পলিব্যাগ লিমিটেডে কাজ শেষে দুপুরে খাবারের জন্য বাড়ি ফিরছিলেন। এ সময় ছাপেরবন্দ এলাকায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম অতিক্রমকালে সাদা রঙের একটি হাইয়েস (ঢাকা মেট্রো-ট ১১-৯২২৫) গাড়ি তার সামনে এসে গতিরোধ করে। এ সময় ফজলে রাব্বি ওরফে রাব্বি একটি ঠিকানা জানতে বিজয়কে ডাক দেয়। বিজয় গাড়ির সামনে গেলে তাকে পেছন থেকে ধাক্কা দিয়ে গাড়িতে তুলে নেওয়ার চেষ্টা করে। এ সময় বিজয়ের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে গাড়িটির গতিরোধ করে অপহরণকারীদের গণপিটুনি দিয়ে আটক করে রাখে। খবর পেয়ে সোনারগাঁ থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অপহরণের কাজে ব্যবহূত গাড়িসহ আটজনকে গ্রেফতার করে। অপহরণকারীদের বাড়ি মুন্সীগঞ্জের গজারিয়া থানার বিভিন্ন এলাকায়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, আট অপহরণকারীকে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। অপহৃত বিজয়কে উদ্ধার করা হয়েছে।


মন্তব্য