কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

একদিনের ব্যবধানে কেরানীগঞ্জে আবারও নারীসহ দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জের খেজুরবাগ কবরস্থানের পাশ থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির লাশ ও শুভাঢ্যা ইউনিয়নের সাতপাখি এলাকা থেকে এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ দুটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কবরস্থানের পাশ থেকে উদ্ধার হওয়া লাশের পরনে কালো শার্ট ও জিন্স প্যান্ট রয়েছে।

এলাকাবাসী জানায়, খেজুরবাগ কবরস্থানের পাশে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন তারা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। যুবকের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা, সন্ত্রাসীরা তাকে অন্য কোথাও হত্যার পর কবরস্থানের পাশে লাশ ফেলে রেখে গেছে। অন্যদিকে, সাতপাখি এলাকা থেকে উদ্ধার হওয়া নারীর লাশ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এ লাশের পরিচয় মেলেনি।

বৃহস্পতিবার বিকেলে বুড়িগঙ্গা নদী থেকে দুই যুবকের লাশ উদ্ধার করা হয। এখনও তাদের পরিচয় পায়নি পুলিশ। এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামাল বলেন, দু'দিনে নারীসহ চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। তাদের পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় পৃথক ইউডি মামলা হয়েছে।


মন্তব্য