বড়লেখায় জুয়ার আস্তানা উচ্ছেদ

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯

   বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

বড়লেখা উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের ইটাউরি বাজারের অদূরে জুয়াড়িদের স্থাপনা ভেঙে দিয়েছে প্রশাসন। সেইসঙ্গে জুয়ার আসর বসাতে সহায়তা করায় ইটাউরি বাজারের একটি চায়ের দোকানও বন্ধ করে দেওয়া হয়েছে।

ইটাউরি বাজারের কাছে ওই টিলায় জুয়ার আসর বসত। স্থানীয়ভাবে খবর পেয়ে মঙ্গলবার পুলিশ ও স্থানীয় প্রশাসন যৌথ অভিযান চালিয়ে আস্তানাটি ভেঙে ফেলে।

উচ্ছেদকালে বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, থানার ওসি ইয়াছিনুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (পুলিশ পরিদর্শক) মোশাররফ হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান ময়নুল হক, বড়লেখা পৌরসভার কাউন্সিলর জেহীন সিদ্দিকী, ইউপি সদস্য সাজু আহমদ, শামীম আহমদ, সিরাজ উদ্দিন, কবির আহমদ, রশিদ আহমদ সুনাম, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহসভাপতি সুমন আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে বড়লেখা থানা পুলিশ জানিয়েছে, কান্দিগ্রামের কটন আলী, খালেদ আহমদ, মুজিব, জিতুল আহমদ, ইটাউরি গ্রামের রুবেল আহমদ, আলতাফ হোসেন ও কবিরা গ্রামের মাসুক আহমদ টিলায় ঘর তৈরি করে এই জুয়ার আসর পরিচালনা করতেন।

বড়লেখা থানার ওসি ইয়াছিনুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তথ্য যাচাই-বাছাই করি। এরপর উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও স্থানীয় চেয়ারম্যানের উপস্থিতিতে অভিযান চালিয়ে আস্তানাটি ভেঙে ফেলা হয়। তবে এ সময় কাউকে আটক করা যায়নি।


মন্তব্য