বিকাশেই দেওয়া যাবে জালালাবাদ গ্যাসের বিল

   সিলেট ব্যুরো

এখন থেকে জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের (জেজিটিডিএসএল) গ্রাহকরা বিকাশ অ্যাকাউন্টের মাধ্যমে যে কোনো স্থান থেকে গ্যাস বিল পরিশোধ করতে পারবেন। এর মাধ্যমে সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভীবাজার, শ্রীমঙ্গলের প্রায় এক লাখ দশ হাজার গ্রাহক বিকাশে গ্যাস বিল পরিশোধ করতে পারবেন। পাশাপাশি বিলের পরিমাণও তাদের বিকাশ অ্যাকাউন্টের মাধ্যমে চেক করতে পারবেন। ফলে বিল পরিশোধে গতিশীলতা আসবে এবং নিরাপদ হবে। গতকাল বৃহস্পতিবার দুপুরে জেজিটিডিএসএলের সঙ্গে মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ এবং জালালাবাদ গ্যাসের জেনারেল ম্যানেজার (মার্কেটিং) ইঞ্জিনিয়ার শাহিনুর ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে জানানো হয়, জেজিটিডিএসএলের যেসব গ্রাহক প্রত্যন্ত অঞ্চলে বাস করেন তাদের জন্য বিকাশের মাধ্যমে বিল পরিশোধ যেমন সুবিধা এনে দেবে, তেমনি শহরের গ্রাহকদেরও সময় এবং খরচ বাঁচাবে।

অনুষ্ঠানে বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ আরও জানান, প্রথাগত পদ্ধতিতে বিল পরিশোধে গ্রাহকের যত ধরনের অসুবিধা তা দূর করে বিল পরিশোধ সহজ করতে ইউটিলিটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর সঙ্গে কাজ করছে বিকাশ। এরই একটি অংশ জেজিটিডিএসএলের সঙ্গে বিকাশের চুক্তি। তিনি জানান, *২৪৭# ডায়াল করে অথবা বিকাশ অ্যাপ ব্যবহার করে গ্রাহকরা বিল পরিশোধ  করতে পারবেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিকাশের হেড অব স্ট্র্যাটেজি অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট আলী আহম্মেদ, জেনারেল ম্যানেজার (বিজনেস ডেভেলপমেন্ট) এসএম বেলাল প্রমুখ।


মন্তব্য