হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের চুনারুঘাটে শ্বাসরোধে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। বুধবার সকালে এ ঘটনাটি ঘটেছে। নিহতের নাম রিনা আক্তার (৩৫)। স্বামী ফরিদ মিয়া (৪০) উপজেলার মিরাশী ইউনিয়নের আদমপুর গ্রামের বাসিন্দা। রিনা আক্তারের মরদেহ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রিনা আক্তার তার স্বামী ফরিদ মিয়াকে নিয়ে চুনারুঘাট পৌর শহরের সিনেমা হল রোডে সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী সাফিয়া আক্তারের বাসায় ভাড়া থাকতেন। পৌর শহরের বালল্গা রোডের মানিক মিয়ার হোটেলে রিনা আক্তার রান্নাবান্নার কাজ করতেন। রিনা প্রতিদিন সকাল ৮টার মধ্যে হোটেলে কাজে আসতেন। বুধবার সকাল ৯টা বেজে গেলেও রিনা কাজে না যাওয়ায় হোটেলের কর্মচারীরা তাকে বাসায় ডাকতে যান। বাসায় গিয়ে রিনা আক্তারের কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে তারা দেখতে পান রিনার মরদেহ। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে  হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আজমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রিনা আক্তারকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


মন্তব্য