নরসিংদী প্রতিনিধি

বিএনপি কোনো রাজনৈতিক দল নয়, এটা আওয়ামী লীগ বিরোধী একটি প্ল্যাটফর্ম মাত্র। তা ছাড়া আর কিছু নয় বলে উল্লেখ করে মন্তব্য করেছেন নবগঠিত সরকারের শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি। শুক্রবার দুপুরে নরসিংদী সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন, তারা একেক সময় একেকভাবে আবির্ভূত হয় শুধুমাত্র আওয়ামী লীগের বিরোধিতার জন্য। তারা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। বিগত নির্বাচনের ফলাফল সে কথাই বলে।

তিনি আরও বলেন, উন্নয়নের পক্ষে জাতি আমাদের যে রায় দিয়েছে, উন্নয়নের ধারাবাহিকতা ধরে রেখে মহাপরিকল্পনাগুলো অচিরেই সম্পন্ন করা হবে। যেহেতু নরসিংদী একটি শিল্পসমৃদ্ধ জেলা। এখানে কর্মসংস্থান করার সুযোগ রয়েছে, সেদিকে আমি কাজ করব। জাতির যে প্রত্যাশা আমাদের কাছে, সেগুলো আমাদেরই পূরণ করতে হবে। আমরা বিশেষভাবে মাদক নির্মূলে কাজ করব। মাদককে জিরো টলারেন্সে নিয়ে আসব। এ সময় তিনি সরকারের ধারাবাহিক সফলতাকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন নরসিংদী-৩ আসনের এমপি জহিরুল হক ভূঁইয়া মোহন, জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়া প্রমুখ।


মন্তব্য