ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি

আমি শীতের পাখি না, যে শীত মৌসুম এলে বছরে একবার আসে। আমি সেই এমপি, যে বছরে বারবার উন্নয়ন নিয়ে আসি। আজ বালিয়ান ইউনিয়নে এসেছি দুটি বিদ্যালয়ের তিনতলা ও চারতলা ভবন নিয়ে।

বৃহস্পতিবার বালিয়ান ইউনিয়নের তেলিগ্রাম উচ্চ বিদ্যালয়ের তিনতলা ও নয়নমণি উচ্চ বিদ্যালয়ের চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে স্থানীয় আওয়ামী লীগের এমপি মোসলেম উদ্দিন অ্যাডভোকেট এ কথা বলেছেন।

নয়নমণি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ইউপি চেয়ারম্যান আশরাফউজ্জামান সরকার ও তেলিগ্রাম উচ্চ বিদ্যালয়ের সভাপতি আবুল কাশেম মুছার সভাপতিত্বে এতে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ নেতা মফিজ উদ্দিন মণ্ডল, অ্যাডভোকেট ইমদাদুল হক সেলিম, জেলা পরিষদ সদস্য রুহুল আমিন, হারুন অর রশিদ প্রমুখ।

আওয়ামী লীগ সরকারের দ্বিতীয়বারের সংসদ সদস্য মোসলেম উদ্দিন সরকারের শেষ সময় প্রধানমন্ত্রীর ১০ বছরের উন্নয়ন তুলে ধরে বলেন, ফুলবাড়িয়ায় ৫০টি শিক্ষা প্রতিষ্ঠানে এমন বহুতল ভবন নির্মাণ করা হয়েছে। উপজেলায় ৩০০ কিলোমিটার সড়ক পাকাকরণ করা হয়েছে। উপজেলায় ঘরে ঘরে বিদ্যুতের চাহিদা পূরণ প্রায় শেষ পর্যায়ে।

তিনি বলেন, আপনাদের এই বালিয়ান ইউনিয়নে চলাচলে দুর্ভোগ পোহাতে হতো। এখন সর্বত্র পাকা সড়ক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা করেছেন, প্রতি উপজেলায় একটি করে বহুতল মসজিদ নির্মাণ হবে। সেই মসজিদের ইমাম এবং মুয়াজ্জিন একজন সরকারি কর্মকর্তার বেতন পাবেন।


মন্তব্য যোগ করুণ