টাঙ্গাইল-৬

নারীদের নিয়ে ব্যারিস্টার আশরাফের শোভাযাত্রা

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮

 নারীদের নিয়ে ব্যারিস্টার আশরাফের শোভাযাত্রা

টাঙ্গাইলের দেলদুয়ারে নারীদের নিয়ে ব্যারিস্টার আশরাফুল ইসলামের পক্ষে ব্যতিক্রমী শোভাযাত্রা - সমকাল

   টাঙ্গাইল প্রতিনিধি

আসন্ন সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের মনোনয়নপ্রত্যাশী যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা তারুণ্যের মডেল ব্যারিস্টার আশরাফুল ইসলাম আশরাফের নারী ভ্যান শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

গত ৩১ অক্টোবর দিনব্যাপী দেলদুয়ার কাতুলী নিজ গ্রাম থেকে ব্যারিস্টার আশরাফ ও তার সহধর্মিণী ডা. মাসুরা আক্তার মেরির নেতৃত্বে শোভাযাত্রা বের হয়। এ সময় অটো ভ্যান, মিনি পিক-আপ ও মোটর সাইকেলসহ ৫ শতাধিক যানবাহনে কয়েক হাজার নারী-পুরুষ তার সঙ্গে ছিলেন। এ সময় তিনি দেলদুয়ার ও নাগরপুরের বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে ব্যাপক  গণসংযোগ করেন। তাকে নিয়ে সাধারণ মানুষের মধ্যে নানামুখী আলোচনা চলছে। নারী শোভাযাত্রার বিষয়টি এলাকায় তৃণমূল পর্যায়ে বেশ আলোড়ন সৃষ্টি করেছে।

ব্যারিস্টার আশরাফ ট্রাক ও ভ্যান গাড়িতে করে গত দশ বছরের সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের স্লোগান সংবলিত ব্যানার, ফেস্টুন ও নৌকার প্রতিকৃতি নিয়ে গণসংযোগ করেন। তরুণ এই ব্যারিস্টার নিয়মিত উঠান বৈঠক সভা-সমাবেশসহ সব শ্রেণি-পেশার মানুষের সঙ্গে দিনরাত কাজ করে যাচ্ছেন।

স্থানীয়দের অনেকে জানান, এখানে আওয়ামী লীগের ত্রিমুখী কোন্দল চলছে। পুরনোদের মনোনয়ন দেওয়া হলে কোন্দল আরও ঘণীভূত হবে। সে কারণে তরুণ আইনজীবী ব্যারিস্টার আশরাফকে মনোনয়ন দেওয়া হলে নির্বাচনে বিজয় সহজ হবে বলে প্রত্যাশা করেন তারা।

দেলদুয়ার থানা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ব্যারিস্টার আশরাফ সমকালকে বলেন, দেলদুয়ার-নাগরপুর এলাকার মা-বোন ও নারীদের অনুরোধে সহধর্মিণী ডা. মাসুরা আক্তার মেরিকে নিয়ে শোভাযাত্রা করেছি। অত্র এলাকার মানুষের প্রত্যাশা পূরণে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দেবেন বলে আশা করেন তিনি।


মন্তব্য যোগ করুণ