পিরোজপুর-২

মনোনয়ন চান বিএনপির সুমন

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮

 মনোনয়ন চান বিএনপির সুমন

   ভাণ্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি

পিরোজপুর-২ (ভাণ্ডারিয়া-কাউখালী-ইন্দুরকানী) আসন থেকে ধানের শীষের মনোনয়নের আশায় মাঠে কাজ করছেন জেলা বিএনপির সহসভাপতি এবং ভাণ্ডারিয়া উপজেলার সভাপতি, সাবেক মন্ত্রী নুরুল ইসলাম মনজুরের ছেলে আহম্মদ সোহেল মনজুর সুমন। তিনি প্রায় দুই যুগ ধরে ভাণ্ডারিয়া উপজেলায় বিএনপির নেতৃত্ব দিয়ে আসছেন এবং সুখে দুঃখে নেতাকর্মীদের পাশে থেকে রাজনীতি করে আসছেন। দলের দুর্দিনেও দূরে সরে যাননি।

তার বাবা ১৯৯৬ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ থেকে বিএনপির মনোনয়ন নিয়ে নির্বাচিত হয়েছিলেন। সোহেল মনজুর সুমন প্রত্যন্ত এলাকায় কাজ করছেন বহু বছর ধরে।

এ নির্বাচনী এলাকায় জয়-পরাজয়ের হিসাব ভাণ্ডারিয়া উপজেলার  ওপর নির্ভরশীল। কারণ ভাণ্ডারিয়ায় ভোটার সংখ্যা বেশি। সোহেল মনজুর সুমন যুক্তরাষ্ট্র থেকে উচ্চশিক্ষা অর্জন করে এলাকায় বিএনপির রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত আছেন। এ আসনে ধানের শীষের বিজয় কেউ ঠেকাতে পারবে না বলে মনে করেন তিনি।

এ নেতা বলেন, উড়ে এসে জুড়ে বসা নয়, যুগ যুগ ধরে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত আছি। দলের জন্য কী করেছি বা না করেছি, তা কারও অজানা নয়। দলের চরম বিপদের সময়ে মাঠে ছিলাম এবং এখনও আছি।

অবাধ, নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক নির্বাচন হলে পিরোজপুর-২ আসনে বিএনপির মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চাই। বিশ্বাস করি আসনটি পুনরুদ্ধার করে নেত্রী খালেদা জিয়াকে উপহার দিতে সক্ষম হব।


মন্তব্য যোগ করুণ