টেলিভিশন

বিয়ের তিন বছর পর হানিমুন!

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট : ১২ সেপ্টেম্বর ২০১৯

বিয়ের তিন বছর পর হানিমুন!

মনজুর কাদের জিয়া ও কোনাল

  বিনোদন প্রতিবেদক

বিয়ে করেছেন ২০১৬ সালে ২১ সেপ্টেম্বর। কিন্তু নানা ব্যস্ততার দরুন যাওয়া হয়নি মধুচন্দ্রিমায়। কিন্তু বিয়ে হবে অথচ হানিমুন হবে না তা কী হয়? প্রিয়জনকে নিয়ে তাই বিয়ের তিন বছরের মাথায় তাই মার্কিন মুলুকে উড়াল দিলেন সুন্দর সময় কাটাতে। 

বলা হচ্ছে 'চ্যানেল আই সেরাকণ্ঠ' প্লাটফর্ম থেকে উঠে আসা শিল্পী সোমনুর মনির কোনাল। বিনোদন সাংবাদিক মনজুর কাদের জিয়ার সঙ্গে তিন বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। উভয়ের পারিবারিক সমর্থনেই বিয়ে হয় তাদের। 

গত সোমবার কোনাল তার স্বামীকে নিয়ে ঢাকা ত্যাগ করেছেন। উভয় এখন  আমেরিকার লস অ্যাঞ্জেলসে। সেখান থেকে কোনাল জানিয়েছেন, ঢাকার আবহাওয়া আর এখনকার আবহাওয়া একেবারে আলাদা। মানিয়ে নিতে একটু সময় লাগছে। তাছাড়া ৩০ ঘণ্টা জার্নির পর বিশ্রাম নিচ্ছেন।

কোনাল বলেন,  দু-দিন পরে হাওয়াই যাবো। সেখানে অনেকগুলো আইসল্যান্ড। মোট ছয়দিনে ৩টা আইসল্যান্ডে ঘুরবো। এছাড়া অনেকগুলো জায়গায় যাবো, ঘোরাঘুরি করবো। টানা একমাস আমেরিকার বিভিন্ন অঙ্গরাজ্যে যাবো। পুরো সময়টাই নিজেদের মতো করে কাটাবো।  

বিয়ের প্রায় তিনবছর পর হানিমুনে কেন জানতে চাইলে কোনাল বলেন, ‘বিয়ের পর আমাদের দুজনের সময় ও সুযোগ কোনোটাই মিলছিল না। তবে দুজনের ইচ্ছে ছিল বিশেষ করে আমার খুব ইচ্ছে ছিল হানিমুনে গেলে হাওয়াইতেই যাবো।নিয়তি ও সৃষ্টিকর্তায় বরকতে চলে এলাম। আর এই হানিমুনটা আমার আব্বু-আম্মু উপহার দিয়েছেন।’

মন্তব্য


অন্যান্য