টেলিভিশন

সালমান শাহ্‌ স্মরণে চার শিল্পীর গান

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৯

সালমান শাহ্‌ স্মরণে চার শিল্পীর গান

  বিনোদন প্রতিবেদক

৬ সেপ্টেম্বর নায়ক সালমান শাহের মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে তার স্মরণে পৃথক দুটি অনুষ্ঠানে অংশ নেবেন লুইপা, সাব্বির, নন্দিতা ও আগুন।

বাংলাভিশনের ফোনোলাইভ স্টুডিও কনসার্ট 'মিউজিক ক্লাব'-এর বিশেষ আয়োজনে সালমান শাহ অভিনীত চলচ্চিত্রের গান গাইবেন কণ্ঠশিল্পী লুইপা ও সাব্বির। সরাসরি সম্প্রচারিত এই অনুষ্ঠানে দর্শকরা ফোন করে অতিথির সঙ্গে কথা বলার পাশাপাশি গানের অনুরোধ করতে পারবেন। এতে তারা কথা বলবেন তাদের জীবনের নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা-অজানা তথ্যসহ ভবিষ্যত পরিকল্পনা নিয়ে। 'মিউজিক ক্লাব'-এর এই পর্বটি প্রচার হবে রাত ১১টা ২৫ মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন নাহিদ আহমেদ বিপ্লব। 

লুইপা বলেন, সালমান শাহের ছবি দেখে দেখে বড় হয়েছি। তার ছবি ও গানগুলো এখনও সবার মুখে মুখে। মিউজিক ক্লাব অনুষ্ঠান সালমান শাহ অভিনীত জনপ্রিয় গানগুলোই গাওয়ার চেষ্টা করব। আশা করছি গানগুলো শ্রোতাদের ভালো লাগবে। 

প্রথমবারের মতো সালমান শাহকে নিয়ে কোনো সরাসরি অনুষ্ঠানে গান গাইবেন নন্দিতা ও আগুন। নাগরিক টিভিতে ৬ সেপ্টেম্বর রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত সরাসরি সঙ্গীত পরিবেশন করবেন এ শিল্পীদ্বয়। অনুষ্ঠানে অংশ নেওয়া প্রসঙ্গে আগুন বলেন, সালমান শাহের সঙ্গে অনেক স্মৃতি রয়েছে। যখন সালমান অভিনীত গানগুলো কানে আসে তখনই স্মৃতিগুলো নাড়া দেয়। আশা করছি অনুষ্ঠানটি শ্রোতাদের মন ভরাবে।

নন্দিতা বলেন, আমার কাছে মনে হয় যে সালমান শাহ ফ্যাশনেবল নায়ক ছিলেন। তার অনেক গান উপভোগ করেছি। সেসব গানই মনে গেঁথে আছে। মৃত্যুবার্ষিকীতে তার প্রতি শ্রদ্ধা রেখেই গানগুলো গাওয়ার চেষ্টা করব।

মন্তব্য


অন্যান্য