টেলিভিশন

ইউটিউবারদের নিয়ে টেলিভিশনে ঈদের অনুষ্ঠান

প্রকাশ : ১১ জুন ২০১৯ | আপডেট : ১২ জুন ২০১৯

ইউটিউবারদের নিয়ে টেলিভিশনে ঈদের অনুষ্ঠান

  অনলাইন ডেস্ক

ইউটিউবারদের নিয়ে ঈদ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করেছে বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা।

বুধবার বেলা দেড়টায় 'ঈদ vs ইউটিউবারস' শীর্ষক এ অনুষ্ঠানটি প্রচার করা হবে।

ইউটিউবারদের নিয়ে ভিন্নধর্মী এ অনুষ্ঠান পরিচালনা ও উপস্থাপনায় ছিলেন ইউটিউবার মারজিয়া মিমি। প্রযোজনা করেছেন নন্দিনী ইসলাম।

মারজিয়া বলেন, এটা আমার পরিচালিত প্রথম টেলিভিশন প্রোগ্রাম। এটিএন বাংলার কাছে এজন্য আমি কৃতজ্ঞ। ইউটিউব ভিডিও বানিয়েছি এতদিন। কিন্তু একটা টিভি প্রোগ্রাম বানানো মোটেই সহজ কাজ ছিলনা। আশা করি সবার ভালো লাগবে।

এতে পাঁচজন ইউটিউবার- জুহায়ের রাতুল, সিয়াম, আকাশ, তাশফিকাল সামি ও তাইনুল তানিম মিলে বানিয়েছেন দুইটি কন্টেন্ট। হাসান শামস ইকবাল ও মিষ্টি কণ্ঠের দৃষ্টি আনাম দুইজন মিলে গেয়েছেন একটি ম্যাশাপ কভার।

বিউটি ব্লগার আফসানা রাখি দেখিয়েছেন তার হিজাব ও মেকাপের কারিশমা। এছাড়াও এই অনুষ্ঠানের সবচেয়ে আকর্ষণীয় সেগমেন্ট হচ্ছে গ্রুপ মিউজিক ভিডিও যেখানে অনুষ্ঠানের টাইটেল সংয়ের সাথে একসঙ্গে নাচতে দেখা যাবে মারজিয়া মিমি, দৃষ্টি আনাম, মায়মুনা রুমকি, হাসান শামস ইকবাল, জুহায়ের রাতুল, সিয়াম এবং তাইনুল তানিমকে।

অনুষ্ঠানের টাইটেল সংটিতে কণ্ঠ দিয়েছেন মুন রহমান, আয়েশা মৌসুমি, সুপ নাসিফ এবং মাহমুদা চৌধুরী। গীতিকার সজীব ভুঁইয়া, সুরকার সুপ নাসিফ এবং সংগীত আয়োজক অনবদ্য আদিব কবীর।

এছাড়াও অনুষ্ঠানে অতিথি হিসেবে দেখা যাবে জনপ্রিয় সংগীতশিল্পী বাঁধন সরকার পূজা এবং জনপ্রিয় মডেল ও অভিনেতা অন্তু করিমকে।


মন্তব্য


অন্যান্য