টেলিভিশন

‘ভুল সিদ্ধান্ত নেইনি’

প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৯ | আপডেট : ০৯ জানুয়ারি ২০১৯

‘ভুল সিদ্ধান্ত নেইনি’

উর্মিলা শ্রাবন্তী কর

  অনিন্দ্য মামুন

‘ভালো চলচ্চিত্র করতে চাই আমিও। তবে সেটা গতানুগতিক নয়। নতুন বছরে যদি সে ধরনের চলচ্চিত্রের প্রস্তাব পাই। যে চলচ্চিত্রের স্ক্রিপ্ট আমার ভালো লাগে। মন মতো হয় তাহলে চলচ্চিত্রে অভিনয় করবো। তবে আমাকে যে চলচ্চিত্রে অভিনয় করতেই হবে এমন কিন্তু নয়। আমি জীবনে প্রত্যাশার চেয়ে বেশিই পেয়েছি। আর নতুন বছরে অবশ্যই পূর্বের চেয়ে ভালো ভালো কাজের প্রতি মনোযোগ থাকবে।’  সমকাল অনলাইনকে কথাগুলো বলছিলেন টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর।

ক্যারিয়ারের প্রথম দিকে ‘শেষ নায়ক’ নামে একটি ছবিতে অভিনয় শুরু করেছিলেন। প্রপার আয়োজনেই শুরু হয়েছিল ছবিটির শুটিং। কিন্তু ছবিটি আর শেষ হয়নি। ডিরেক্টর প্রডিউসারের ঝামেলার কারণে ৭০ ভাগ শুটিং শেষ হওয়ার পর বন্ধ হয়ে যায়। ছবিটি মুক্তি পেলে হয়তো ক্যারিয়ার নাটকে নয় চলচ্চিত্রেই গড়া হতো উর্মিলার।

উর্মিলা শ্রাবন্তী কর

অভিনয়ের বাইরে রাজনীতির মাঠেও সক্রিয় তিনি। আগামীতে নির্বাচনেও অংশ নেয়ার ইচ্ছে রয়েছে তার। নতুন বছরে দর্শকদের জন্য কোন সুখবর আছে কীনা জানতে চাইলে এ লাক্স তারকা জানান, অবশ্যই  নতুন সুখবর থাকবে।তবে কী সুখবর সেটা এখনও জানাতে পারছিনা।

একজন রবীন্দ্রসঙ্গীত শিল্পী তিনি। ছায়ানট থেকে সঙ্গীতের উপর নিয়েছেন গ্রাজুয়েশন। অভিনয় নিয়মিত হলেও গানের প্রতি ভালোবাসা কমেনি এ তারকার। তাই হুট করেই কোন এক সময়ে গান প্রকাশ করে ফেলবেন বলে জানালেন উর্মিলা। 

চলচ্চিত্রে অভিনয় শুরু করেছিলেন। এখন নাটকে নিয়মিত। সঙ্গীত শিল্পী হয়েও গান প্রকাশ করছেন না। কখনও কী মনে হয় ক্যারিয়ারে ভুল সিদ্ধান্ত নিয়েছেন আপনি? প্রশ্ন ছুড়তেই উর্মিলা বলেন, আমার মনে হয় না ক্যারিয়ারে আমি কখনও ভুল সিদ্ধান্ত নিয়েছি। কারণ ক্যারিয়ারের শুরুতে আমার সব সিদ্ধান্ত বাবা মতেই নিতাম। তার সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্তগুলো নেয়া। তাই যখন ভূল হওয়ার ভয় ছিলো তখনই হয়নি। বাবা সঙ্গে ছিলেন। পরে তো সব চেনা জানা আর নিজের ভালোটা বুঝতে পেরেছি। তাই কখনও ভুল সিদ্ধান্ত নেই নি।

ধারাবাহিক নাটক নিয়েই ব্যস্ততা উর্মিলার। শিগগিরই বেশ ক’টি ধারাবাহিক নাটকের শুটিং শুরু করবেন বলে জানালেন তিনি। সেই সঙ্গে দর্শকদেরও দিলেন নতুন বছরে ভালো কিছু দেয়ার প্রতিশ্রুতি। 

মন্তব্য


অন্যান্য