প্রযুক্তি

ছুটির দিনে ল্যাপটপ মেলায় ক্রেতা-দর্শনার্থীদের ভিড়

প্রকাশ : ১২ জুলাই ২০১৯

ছুটির দিনে ল্যাপটপ মেলায় ক্রেতা-দর্শনার্থীদের ভিড়

  অনলাইন ডেস্ক

রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দ্বিতীয় দিনে জমে উঠেছে ল্যাপটপ মেলা। শুক্রবার সরকারি ছুটির দিনে শ্রেণী-পেশার মানুষসহ ক্রেতা-দর্শনার্থীদের ভিড় দেখা গেছে মেলার শুরু থেকে।

ল্যাপটপ কিনতে আসা আহসানুল বলেন, এবার বেশ কিছু নতুন মডেলের ল্যাপটপ দেখলাম। মেলাতে এসে খুব ভালো লাগছে। ইচ্ছা আছে ল্যাপটপ কিনব। তবে আমি গেম খেলতে পছন্দ করি। তাই গেমিং ল্যাপটপের দিকেই দৃষ্টি আমার।

এক্সপো মেকারের আয়োজনে এটি দেশের ২১তম ল্যাপটপ প্রদর্শনী। ল্যাপটপ ও ট্যাবলেট নিয়ে দেশের সবচেয়ে বড় এই প্রদর্শনী ও বিকিকিনির আয়োজনটি শনিবার পর্যন্ত চলবে। এ ছাড়াও, প্রতিদিন মেলা সকাল ১০টা থেকে শুরু হয়ে চলবে রাত ৮টা পর্যন্ত।

আয়োজন সম্পর্কে এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান বলেন, আগের সব মেলাতে শিক্ষার্থী, তরুণ প্রজন্মসহ সবার অংশগ্রহণ ছিল প্রত্যাশার চেয়েও বেশি। আশা করছি, এবারের মেলা আগের রেকর্ড ছাড়িয়ে যাবে। ল্যাপটপের পাশাপাশি মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে হাজির হয়েছে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। জনপ্রিয় ব্র্যান্ডগুলোর সর্বশেষ মডেলের ল্যাপটপের পাশাপাশি আনুষাঙ্গিক যন্ত্রাংশও পাওয়া যাচ্ছে। সব ধরনের পণ্যেই পাওয়া যাচ্ছে বিশেষ ছাড় এবং সঙ্গে উপহার। 

মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রির সঙ্গে মূল্যছাড় ও উপহার দিচ্ছে। রয়েছে স্ক্র্যাচ কার্ড, র‌্যাফেল ড্রতে উপহার জেতার সুযোগ। প্রদর্শনীতে পাওয়া যাচ্ছে ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুষাঙ্গিক গ্যাজেট। 

মন্তব্য


অন্যান্য