প্রযুক্তি

দারাজ ‘মোবাইল উইক’ থেকে বেশি ডিসকাউন্ট পাবেন যেভাবে

প্রকাশ : ২৭ জুন ২০১৯

দারাজ ‘মোবাইল উইক’ থেকে বেশি ডিসকাউন্ট পাবেন যেভাবে

  অনলাইন ডেস্ক

মোবাইল প্রেমীদের জন্য অনলাইন শপ দারাজ বাংলাদেশ (Daraz.com.bd) এ চলছে ‘মোবাইল উইক-২০১৯’ ক্যাম্পেইন। ২৪ জুন থেকে শুরু হওয়া এ ক্যাম্পেইন চলবে ৩০ জুন পর্যন্ত। 

বিশেষ এই মোবাইল মেলায় থাকছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য স্মার্টফোন, স্মার্টওয়াচ, ল্যাপটপ, টিভি, এসি ও ফ্রিজ সহ হাজারো পণ্য সামগ্রী। এ উপলক্ষে দারাজ অফার করছে বিভিন্ন ডিসকাউন্ট ভাউচার, মেগা ডিল, ফ্ল্যাশ সেলসহ আরও আকর্ষণীয় ডিল। 

সেরা ডিল: মোবাইল উইক ক্যাম্পেইনের সেরা ডিলের মধ্যে রয়েছে ৫০% ছাড়ে হেলিও এস সিক্সটি স্মার্টফোন মাত্র ১২,১৯৫ টাকায়, ২০,৪০০ টাকার শাওমি রেডমি নোট সিক্স প্রো স্মার্টফোন মাত্র ১৫,৫০০ টাকায়, স্যমাসাং গ্যালাক্সি এস এইট প্লাস ৫৬% ছাড়ে মাত্র ৩৯,৯৯০ টাকায়। এছাড়াও ইলেক্ট্রনিক্স পণ্যের মধ্যে স্যামসাং ৩২ ইঞ্চি স্মার্ট টিভি ক্রয় করা সম্ভব হবে ২২% ছাড়ে। আরও থাকছে মাত্র ৫৫,৫০০ টাকায় ক্যানন ডিএসএলআর ক্যামেরা এবং মাত্র ২৬,৬০০ টাকায় ক্রেতারা পাচ্ছেন আই-লাইফ ল্যাপটপ দারাজের বিশেষ এই ক্যাম্পেইনে।

পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট: ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে বিভিন্ন ধরনের ব্যাংক ডিসকাউন্ট অফার। ২৪-৩০ জুন পর্যন্ত ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০% মুল্যছাড়। সিটি ব্যাংক অ্যামেক্স ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন করলে থাকছে দ্বিগুণ মেম্বারশিপ রিওয়ার্ড পয়েন্ট। এছাড়াও, বাংলাদেশে ইস্যুকৃত সকল ভিসা কার্ডে থাকছে ১৫% মুল্যছাড়। 

ভাউচার: দারাজে ক্রেতারা পাবেন নানা ধরনের আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার। থাকছে ৮,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট ভাউচার, শেক শেক ভাউচার, আই লাভ ভাউচার ও ব্র্যান্ড ভাউচার। ক্রেতাদের ক্রয় ক্ষমতার কথা বিবেচনা করে এখন দারাজের নতুন ভাউচার সংযোজন এর অংশ হিসেবে রয়েছে রাশ আওয়ার ভাউচার। ক্রেতারা নিজের সুবিধামত ভাউচার ব্যবহার করে দারাজ অ্যাপ থেকে কিনে নিতে পারবেন পছন্দের পণ্য বিশাল ছাড়ে। 

এছাড়া দারাজ মোবাইল উইক ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে আরও থাকছে ফ্ল্যাশ সেল ও র‌্যাফেল ড্র এর মাধ্যমে ৭ দিনে ৭ টি স্মার্টফোন জিতে নেওয়ার সুযোগ। স্মার্টফোন কিনলেই থাকছে বাংলালিংকের ফ্রি সিম ও তা চালু করলে থাকছে ফ্রি টকটাইম ও মোবাইল ডাটা অফার। বিজ্ঞপ্তি।

মন্তব্য


অন্যান্য