প্রযুক্তি

চীন থেকে কম খরচে পণ্য এনে দেবে ডোরপিং

প্রকাশ : ২৫ জুন ২০১৯

চীন থেকে কম খরচে পণ্য এনে দেবে ডোরপিং

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটি ঊর্ধ্বতন কর্মকর্তারা- সংগৃহিত ছবি

  অনলাইন ডেস্ক

চীন থেকে কম খরচে এয়ার কার্গো বা জাহাজে দ্রুত পণ্য বাংলাদেশে এনে দেবে ডোরপিং। বাংলাদেশ থেকে চীনেও একই পদ্ধতিতে পণ্য পাঠানোর কাজ করছে প্রতিষ্ঠানটি।

চীন থেকে যে কোনো পণ্য দেশে এনে দিতে যাত্রা শুরু করেছে এ ড্রপশিপিং কোম্পানি ‘ডোরপিং ডটকম’। সোমবার রাজধানীর উত্তরাতে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা এম. হাফিজ উদ্দিন খান।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সেনা পরিষদের প্রেসিডেন্ট লে. কর্নেল আবদুন নূর খান (অব.), চীনের শীর্ষ মোবাইল সামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান সেনজেন ডিপেং টেকনোলোজি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইয়াং গোছিও প্রমুখ।

উদ্বোধন অনুষ্ঠানে ডোরপিং ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এম. সজল সরকার বলেন, ‌‘স্বল্প পুঁজিতে যারা চীন থেকে যে কোনো ধরনের পণ্য নিয়ে এসে ব্যবসা করতে চান বা যারা নিয়মিত চীন থেকে পণ্য নিয়ে আসছেন তাদের তুলনামূলক অনেক কম খরচে এয়ার কার্গো বা জাহাজে দ্রুত পণ্য বাংলাদেশে এনে দেবে ডোরপিং। বাংলাদেশ থেকে চীনেও একই পদ্ধতিতে পণ্য পাঠানোর কাজ করছে প্রতিষ্ঠানটি।’

পণ্য এনে দেয়া ছাড়াও চীনা প্রোডাক্ট সোর্সিং, গ্রাহকের সুবিধার্থে পণ্যের স্যাম্পল গ্রহণ, কোয়ালিটি চেকিং, গুয়াংজু ও ঢাকায় ওয়্যারহাউজ সুবিধা প্রদানসহ সব ধরনের সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি। 

মন্তব্য


অন্যান্য