প্রযুক্তি

গুগলের উচ্চপদে নায়িকা ময়ূরী

প্রকাশ : ০৫ এপ্রিল ২০১৯

গুগলের উচ্চপদে নায়িকা ময়ূরী

  অনলাইন ডেস্ক

জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগলের ভারত শাখায় উচ্চপথে যোগ দিয়েছেন একজন বলিউড অভিনেত্রী। তার নাম ময়ূরী কঙ্গো। ১৯৯৬ সালের ‘পাপা কেহতে হ্যায়' সিনেমায় অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন তিনি।

ময়ূরীর অফিসিয়াল লিঙ্কডইন প্রোফাইল থেকে জানা যায়, চলতি বছরের মার্চ মাসে গুগলে যোগ দেন তিনি। গুগল ইন্ডিয়ার ইন্ডাস্ট্রি এজেন্সি পার্টনারশিপ প্রধান হিসেবে যোগ দিয়েছেন তিনি।

ময়ূরী গণমাধ্যমকে বলেন, গুগল এবং ডিএএন অ্যান্ড পাবলিশার্সের প্রধান পার্টনার হিসেবে যুক্ত হতে পেরে আমি খুবই আনন্দিত। এই জগতে আমার প্রায় এক দশকেরও বেশি অভিজ্ঞতা। এবার আমি চাই সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এই পার্টনারশিপকে আরও এগিয়ে নিয়ে যেতে। এমন একটা অসামান্য টিমের অংশ হতে পেরে খুবই ভালো লাগছে।

ময়ূরী কঙ্গো এর আগে ‘পারফরমিক্স' নামে একটি পারফরম্যান্স মার্কেটিং এজেন্সির ম্যানেজিং ডিরেক্টর ছিলেন। তিনি ডিজিটাসের অ্যাসোসিয়েট ডিরেক্টর অফ মিডিয়া পোস্টে এবং জেনিথের চিফ ডিজিটাল অফিসার হিসেবেও কাজ করেছেন।

১৯৯৫ সালে ‘নাসিম' সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ময়ূরীর। মহেশ ভাটের ‘পাপা কেহতে হ্যায়' সিনেমা তাকে সাফল্য এনে দিয়েছিল। সেই সিনেমায় ছিলেন যুগল হংসরাজও।

ময়ূরী কঙ্গো পরবর্তীকালে ‘বেতাব', ‘হোগি পেয়ার কি জিত' এবং ‘বাদল'-এর মতো সিনেমায় কাজ করেছেন। ছোট পর্দাতেও তিনি কিছু কাজ করেছেন তার মধ্যে উল্লেখ্য ‘কহি কিসি রোজ', ‘কিটি পার্টি', ‘কুসুম', ‘কেয়া হাদসা কেয়া হাকিকত'। সূত্র: এনডিটিভি

মন্তব্য


অন্যান্য