প্রযুক্তি

ভাষার মাসে ওয়ালটন টিভিতে শতভাগ ক্যাশব্যাকের সুযোগ

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০১৯

ভাষার মাসে ওয়ালটন টিভিতে শতভাগ ক্যাশব্যাকের সুযোগ

  অনলাইন ডেস্ক

ভাষার মাস উপলক্ষে এলইডি ও স্মার্ট টেলিভিশনে ‘শতভাগ ক্যাশব্যাক অফার’ দিচ্ছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন।

প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ওয়ালটন টিভি কিনে এরইমধ্যে শতভাগ ক্যাশব্যাক পেয়েছেন অনেক ক্রেতা। চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় যে কোনো প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন নিশ্চিত ক্যাশ ভাউচার। আবার, অনলাইন ক্রেতারা মডেলভেদে ৫ থেকে ১০ শতাংশ ছাড় ও ফ্রি হোম ডেলিভারি সুবিধা পাচ্ছেন ওয়ালটন ই-প্লাজায়। এসব সুবিধার পাশাপাশি নতুন বছর উপলক্ষে টেলিভিশনের দাম কমিয়েছে ওয়ালটন।

ওয়ালটন টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, দেশেই নিজস্ব তত্ত্বাবধানে কঠোরভাবে মান নিয়ন্ত্রণ প্রক্রিয়ার মাধ্যমে তৈরি হচ্ছে ওয়ালটন টিভি। ওয়ালটন টিভি ইতোমধ্যে অর্জন করেছে ব্যুরো অব ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (বিআইএস) ও স্ট্যান্ডার্ডস অরগানাইজেশন অব নাইজেরিয়া প্রোডাক্ট কনফরমিটি এ্যাসেসমেন্ট প্রোগ্রাম এর টেস্টিং সার্টিফিকেট। দেশের গণ্ডি পেরিয়ে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটন টিভি রফতানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ওয়ালটন টিভিতে রয়েছে ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি সুবিধা। থাকছে টিভির প্যানেল ও খুচরা যন্ত্রাংশে দুই বছরের ওয়ারেন্টিসহ পাঁচ বছরের ফ্রি বিক্রয়োত্তর সুবিধা। 

মন্তব্য


অন্যান্য