টালিউড

মুনমুন সেনকে খোঁচা দিলেন স্বস্তিকা?

প্রকাশ : ০১ মে ২০১৯ | আপডেট : ০১ মে ২০১৯

মুনমুন সেনকে খোঁচা দিলেন স্বস্তিকা?

  অনলাইন ডেস্ক

কলকাতার গুণী ও জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সোজাসাপ্টা কথা বলার জন্য তার খ্যাতি আছে। এবার তিনি তোপ দাগালেন রাজনীতিবিদদের বিরুদ্ধে।

ভারতজুড়ে চলছে ভোটের হাওয়া। সোমবার ছিল দেশটির লোকসভা নির্বাচনে চতুর্থ দফার ভোট। সেই উত্তাপ ছুঁয়েছে রূপালি পর্দার অভিনেতা-অভিনেত্রীদের। কেউ কেউ নিজেই হয়েছেন প্রার্থী, নিজ পছন্দের প্রার্থীর পক্ষে মাঠে নেমেছেন অনেকে। আবার কেউ কেউ সরব সামাজিক মাধ্যমে। 

এই নির্বাচনী ডামাডোলের মধ্যে  এক টুইটে স্বস্তিকা লিখেছেন, 'আপনি যখন রাজনীতিতে যোগ দেন, তখন আর আপনি মানুষ থাকেন না। আপনি হন একজন রাজনীতিবিদ। রাজনীতিবিদরা না মানুষ, না পশু। তারা শুধুই রাজনীতিবিদ। উদাসীনতা, স্বার্থপরতা, লোভ হচ্ছে তাদের প্রধান বৈশিষ্ট্য। দেশ ও জাতির সেবা করার বৈশিষ্ট তাদের নেই।'

স্বস্তিকা নির্দিষ্ট কোনো রাজনীতিবিদের নাম উল্লেখ করেননি। আসনসোলের চতুর্থ দফা ভোটে প্রার্থী ছিলেন কলকাতার আরেক অভিনেত্রী মুনমুন সেন। নানা কারণে দিনভর আলোচিত-সমালোচিত ছিলেন মুনমুন। 

কারও কারও মতে, স্বস্তিকার টুইটে সবসাময়িক রাজনীতি ও রাজনীতিবিদদের নেতিবাচক দিকটির প্রতি বিরক্তি ফুটে উঠেছে। আবার কেউ কেউ বলছেন, নাম উল্লেখ না করলেও মুনমুন সেনকেই খোঁচা দিয়েছেন তিনি।

মন্তব্য


অন্যান্য