টালিউড

পার্ণো মিত্রের নতুন প্রেমিক

প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০১৮ | আপডেট : ২৯ ডিসেম্বর ২০১৮

পার্ণো মিত্রের নতুন প্রেমিক

পার্ণো মিত্র

  অনলাইন ডেস্ক

টালিউড অভিনেত্রী পার্ণো মিত্র। মূলত আর্টফিল্ম দিয়েই দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন তিনি। অভিনয় করেছেন বাংলাদেশের পরিচালক মোস্তাফা সরওয়ার ফারুকী পরিচালিত ‘ডুব’ ছবিতেও। নানা কারণে নানা সময়ে খবরের শিরোনাম হন এ অভিনেত্রী। তার বেশি ব্যক্তিগত জীবন নিয়েই। এবারও তার ব্যতিক্রম হলো না। আবার খবরের শিরোনাম হলেন তিনি। এবার বিষয় তার নতুন প্রেমিক। 

কিছুদিন আগে ‘বেডরুম’ খ্যাত পরিচালক মৈনাক ভৌমিকের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন তিনি। এ নির্মাতা সঙ্গে চুকিয়েছেন প্রেমের পাঠ। শুরু করেছেন প্রেমের অধ্যায়। এবার তার প্রেমিক কে? অনেকেই এমন প্রশ্ন নিয়ে তাকিয়েছেন পার্ণোর দিকে। মিলেনি ‍ উত্তর। এবার পাওয়া গেলো তার নতুন প্রেমিকের পরিচয়। 

পার্ণো মিত্রের নতুন প্রেমিক  রনি দেব

পার্ণোর ঘনিষ্ঠজনদের বরাত দিয়ে কলকাতার গণমাধ্যমগুলো জানায়, পার্ণোর নতুন প্রেমিকের নাম রনি দেব। পেশায় একজন হোটেল ব্যবসায়ী। প্রভাবশালী রাজনৈতিক পরিবার হিসেবে কলকাতা তথা গোটা ভারতে তাদের খ্যাতি রয়েছে। এ বছরের দুর্গাপূজা থেকেই রনির সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন পার্ণো। অনেক জায়গায় তাদের একসঙ্গে দেখাও গেছে।  

আরও জানা গেছে পার্ণোর এই নতুন প্রেমের ক্ষেত্রে সহায়তা করেছেন অভিনেত্রী রাইমা সেন। রনি রাইমার সাবেক প্রেমিক বিক্রম পুরির বন্ধু। সেখান থেকেই তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা। 

 

মন্তব্য


অন্যান্য