টালিউড

সমালোচনার মুখে রাজ-শুভশ্রী

প্রকাশ : ২২ অক্টোবর ২০১৮ | আপডেট : ২২ অক্টোবর ২০১৮

সমালোচনার মুখে রাজ-শুভশ্রী

ফাইল ছবি

  অনলাইন ডেস্ক

কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী আর পরিচালক রাজ চক্রবর্তী গত ১১ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হোন। বিয়ের পর এটাই তাদের প্রথম পূজা। আর পূজায় তারা দু’জন একসঙ্গে চুটিয়ে আনন্দ করেছেন। 

সবকিছুই ঠিকঠাক চলছিল, কিন্তু একটি ভুলের কারণে নেটিজেনদের তোপের মুখে পড়তে হয়েছে ‘পরাণ যায় জ্বলিয়া রে' খ্যাত এ নায়িকাকে।

আনন্দবাজার জানায়, আরেক অভিনেতা জয়দীপ কুণ্ডুর পারিবারিক পূজোয় নিজেদের মধ্যে আনন্দ ভাগাভাগি করেছেন এ দম্পতি। সিঁদুর খেলার পর বিসর্জনে নাচতেও দেখা গিয়েছে তাদের। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভশ্রী একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে প্রথম সিঁদুর খেলার অভিজ্ঞতা শেয়ার করছেন তিনি। সকলকে বিজয়ার শুভেচ্ছাও জানান।

ঠিক এখানেই প্রশ্ন তুলছেন ওয়েব অডিয়েন্সের একটা অংশ। গাড়ি চালানোর সময়  ভিডিয়ো শুট করা কি ঠিক? আবার সিটবেল্ট ছাড়াই বা কী ভাবে গাড়ি চালাচ্ছেন, এ সব নিয়েই প্রশ্ন উঠছে। যেখানে সেফ ড্রাইভ, সেভ লাইফ নিয়ে এত প্রচার চলছে, সেখানে কতটা সচেতনার পরিচয় দিলেন তিনি?

সংশ্লিষ্ট খবর


মন্তব্য যোগ করুণ

পরের
খবর

জন্মদিনে শুভকে নিয়ে হাজির ঋতুপর্ণা


আরও খবর

টালিউড

‘আহা রে’ ছবির ফাস্ট লুক

  অনলাইন ডেস্ক

উইকিপিডিয়া বলছে টালিউড কুইন ঋতুপর্ণার বয়স ৪৬। আপাতত এটা ধরে নিচ্ছেন তার ভক্তরা। দুই বাংলার সমান জনপ্রিয়তা পাওয়া এ অভিনেত্রীর আজ জন্মদিন। বিশেষ এ দিনটিতে শুভ কামনার বন্যায় ভাসছেন তিনি। প্রিয়জনদের কাছ থেকে পাচ্ছেন বিশেষ পুরস্কারও। জন্মদিনে বিশেষ পুরস্কার দিলেন পরিচালক রঞ্জন ঘোষ। ঋতুপর্ণা অভিনীত মুক্তি প্রতিক্ষিত ছবি ‘আহা রে’র ফার্স্ট লুক প্রকাশ করেই দিনটি আরও স্পেশাল করে দিলেন পরিচালক। 

‘আহা রে’ ছবিটি পরিচালনা করেছেন রঞ্জন ঘোষ। এতে ঋতুপর্ণার নায়ক হিসেব রয়েছেন ঢাকাই ছবির নায়ক আরিফিন শুভ। ঢাকার এক মুসলিম বাঙালি শেফ এবং কলকাতার এক বাঙালি হিন্দু হোম কুকের দেখা হওয়া নিয়ে এগিয়েছে এই ছবির গল্প।

পরিচালকের কথায়,  ছবিটির নায়ক এবং নায়িকা দু’জনই খেতে এবং রান্না করতে ভালবাসে। খাবার এবং রান্নার মধ্যে যে শিল্প আছে তার প্রতি এরা দু’জনেই কমিটেড। এটা প্রেমের গল্প তো বটেই, সঙ্গে স্ট্রাগল, রেসপন্সিবিলিটির কথাও বলা হয়েছে। আসলে আমাদের প্রত্যেকের ধর্মের পরিচয়গুলো কতটা ব্যাকসিটে থাকা উটিত, এগুলো যে একেবারেই বিবেচনায় আনা উচিত নয় সে নিয়েই গল্প।

ছবিটি ঋতুপর্ণা নিজেই প্রযোজনা করেছেন। সব কিছু ঠিক থাকলে আগামী বছরের শুরু দিকে মুক্তি পাবে ছবিটি। 

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

রাজ-শুভশ্রীর নতুন খবর


আরও খবর

টালিউড
রাজ-শুভশ্রীর নতুন খবর

প্রকাশ : ০৭ নভেম্বর ২০১৮

রাজ ও শুভশ্রী

  অনলাইন ডেস্ক

বিয়ের পর কেমন কাটছে রাজ-শুভশ্রীর সংসার?এ প্রশ্ন অনেক ভক্তদের মনেই এখন উকি দিচ্ছে। কথায় আছে প্রেমিক যখন স্বামী হয় তখন সংসারে নাকী খুব একটা সুখকর হয়না! কিন্তু এমন কথার মিথ্যে প্রমাণ পাওয়া গেলো রাজ-শুভশ্রীর বেলায়। বিয়ের পর প্রথম জন্মদিন পালন করলেন শুভশ্রী। আশ্চর্য হলেও সত্যি জন্মদিনের দু’দিন আগে থেকেই শুরু হয় তার প্রি-বার্থডে উদযাপন।

এই জন্মদিন উপলক্ষেই বর রাজ চক্রবর্তী আর বন্ধুদের সংঙ্গে বেড়াতে গেলেন দেশের বাইরে। বন্ধুদের সঙ্গে ঘুরে বেড়ালেন। সময়টাকে ফ্রেমবন্দি করতেও ভুললেন না। স্বামী রাজের সংঙ্গে ঘনিষ্ট হয়ে ছবিও তুলে তা স্যোসাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের জানান দিলেন স্বামীর সঙ্গে বেশ সুখেই দিন যাপন করছেন তিনি। 

রোমান্টিক  মুহুর্তে রাজ- শুভশ্রী

স্যোসাল মিডিয়ায় পোস্ট করা সেই ছবিতে দেখা গেলো শুভশ্রীর পরনে হট প্যান্ট আর চেকস, পায়ে স্নিকার্স, রাজেরও তাই । শর্ট ড্রেসে শুভশ্রীর এই ছবি কমেন্টে 'বং ডিভা' বলেই উল্লেখ মন্তব্য করেছেন ভক্তরা। 

শুধুই কী তাই! শুভশ্রীর গালে রাজ একেছেন চুমু। সেই ছবিও পোস্ট করেছেন এ টালিকন্যা। এদিকে প্রশ্ন উঠেছে শুভশ্রীর পরের ছবির পরিচালক কি রাজ? এ নিয়ে টালি পাড়ায় গুজ্ঞন এখন চলছে। তবে এসব গুঞ্জনের দিকে মনোযোগ নেই তাদের। থাইল্যান্ডে বেড়ানোর মুডেই থাকতে চাইছেন আপাতত ।

ঘুরাঘুরি ছবিতে শুভশ্রীকে বেশ প্রাণোচঞ্চল থাকতেই দেখাচ্ছে। শর্ট অফ শোল্ডার ড্রেস আর মেকাপ ছাড়া শুবশ্রীকে সত্যিই দারুন লাগছে। 

এদিকে ঘুরাঘুরি মাঝেই হুট করেই নতুন খবর দিলেন শুভশ্রী। স্যোসাল মাধ্যমে বললেন, ‘তোমাদের সকলের জন্য খুব স্পেশ্যাল খবর দেব আমি। গেস করতে পারছো?  আমার সম্বন্ধে আরও বেশি খবর জানতে শেয়ার চ্যাট অ্যাপ এই মুহূর্তে ডাউনলোড কর। আমার অ্যাকাউন্ট ফলো কর। আমার সম্বন্ধে অনেক কিছু জানতে পারবে। কিছু এক্সক্লুসিভ কনটেন্টও পাবে।’

সংশ্লিষ্ট খবর

পরের
খবর

কখনো কুমারী সাজতে পারেননি কোয়েল


আরও খবর

টালিউড

  অনলাইন ডেস্ক

অভিনয় করতে গিয়ে ‘দুর্গা’ সেজেছেন অনেকবার। চিত্রনাট্যের প্রয়োজনে ‘দশভূজা’-র ভূমিকায় অবতীর্ণ হয়েছেনও তিনি। রূপালি পর্দার মহালয়াতেও দনুজদলনী হয়েছিলেন মল্লিক বাড়ির মেয়ে। তবে কোনও দিনই ‘কুমারী’ হতে পারেননি, তাই দুঃখ কোয়েলের। 

ছোটবেলা থেকে কোয়েলের খুব শখ ছিল অন্তত একবার কুমারী রূপে সাজার। কিন্তু সেই সৌভাগ্য কোনও দিনই হয়নি তার। যেহেতু বাড়ির পূজাতে বাড়ির কোনও মেয়েকে কুমারী রূপে পূজিতা হওয়ার রীতি নেই, সে কারণেই মল্লিক বাড়িতে মহাষ্টমী-তে কুমারী পূজা’ অনুষ্ঠিত হলেও তিনি কোনও দিনই ‘কুমারী’ হতে পারেননি। ‘কুমারী পূজা’-তে অংশগ্রহণ করেছেন ঠিকই, তবে সেটা পূজারি হিসেবেও। এবারও মল্লিক বাড়ির পূজাতে কুমারী পূজায় অংশ নিয়েছেন কোয়েল। নিজ হাতে সাজিয়েছেন দিদির মেয়েকে।

কোয়েল বলেন, ছোটবেলায় কুমারী সাজার সখ থাকলেও তা কোনও দিনই তা পূর্ণ হয়নি। বাড়ির পূজায় বাড়ির মেয়েরা কুমারী হতে পারে না। তাই আমার আর সেই সৌভাগ্য হয়নি। এবার দিদির মেয়ে কুমারী হলো। দিদির যেহেতু বিয়ে হয়ে গিয়েছে, গোত্র পরিবর্তন হয়েছে, তাই দিদির মেয়ের কুমারী হতে সমস্যা নেই।

 উল্লেখ্য, মহাষ্টমীতে মল্লিক বাড়ির পূজাতে অংশগ্রহণ করেন কোয়েল। তার সঙ্গে ছিলেন স্বামী নিসপাল সিং রানেও। সূত্র: জি-নিউজ। 


File:- অভিনয় করতে গিয়ে তাকে ‘দুর্গা’ সাজতে হয়েছে বহুবার। চিত্রনাট্যের প্রয়োজনেই ‘দশভূজা’-র ভূমিকায় অবতীর্ণ হয়েছেন তিনি। সিলভার স্ক্রিনের মহালয়াতেও দনুজদলনী হয়েছিলেন মল্লিক বাড়ির মেয়ে। তবে কোনও দিনই ‘কুমারী’ হতে পারেননি, তাই দুঃখ কোয়েলের।