সিলেট

সিলেট কেন্দ্রীয় কারাগারে তিন বন্দির মৃত্যু

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট : ০৬ সেপ্টেম্বর ২০১৯

সিলেট কেন্দ্রীয় কারাগারে তিন বন্দির মৃত্যু

ফাইল ছবি

  সিলেট ব্যুরো

ফাঁসির দণ্ডপ্রাপ্ত দুই আসামিসহ সিলেট কেন্দ্রীয় কারাগারের তিন বন্দির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে ও শুক্রবার দুপুরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায় বলে কারাগার সূত্রে জানা গেছে।

কর্তৃপক্ষ জানায়, বৃহস্পতিবার বুকে ব্যথা অনুভব করায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার লোহারগাও গ্রামের আফিজ আলী ইউনুসকে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জগন্নাথপুরের একটি হত্যা মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আফিজ আলী ইউনুসকে ২০১৭ সালের ২৬ জুলাই থেকে সিলেট কেন্দ্রীয় কারাগারে রাখা হয়।

সিলেটের দক্ষিণ সুরমার নারী ও শিশু নির্যাতনের একটি মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি ৬৩ বছরের মছব্বির আলীও বুকে ব্যথা অনুভব করায় মঙ্গলবার হাসপাতালে ভর্তি করা হয় এবং বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মছব্বির আলী দক্ষিণ সুরমা উপজেলার শস্যউরা গ্রামের জুবেদ আলীর ছেলে।

চেক ডিজঅনার মামলায় সাজাপ্রাপ্ত আসামি সিলেট নগরীর শাহজালাল উপশহর এলাকার মন্তাজ আলীর ছেলে হাজী মোহাম্মদ মনোয়ারুল হক বৃহস্পতিবার রাতে বুকে ব্যথা অনুভব করলে তাকেও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

প্রত্যেকের লাশ তাদের পরিবারের কাছে বুঝে দেওয়া হয়েছে বলে কারাগার কর্তৃপক্ষ সমকালকে জানায়।

মন্তব্য


অন্যান্য