সিলেট

ডেঙ্গুতে আক্রান্ত মৌলভীবাজারের মিঠুন ঢাকায় মারা গেছেন

প্রকাশ : ০৭ আগষ্ট ২০১৯

ডেঙ্গুতে আক্রান্ত মৌলভীবাজারের মিঠুন ঢাকায় মারা গেছেন

মিঠুন ফয়সল চৌধুরী

  মৌলভীবাজার প্রতিনিধি

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন মৌলভীবাজারের এক ব্যক্তি।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর একটি প্রাইভেট ক্লিনিকে মৃত্যু হওয়া ব্যক্তির নাম মিঠুন ফয়সল চৌধুরী (২৮)।

মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রত্নদীপ বিশ্বাস তীর্থ ও নিহতের পরিবারের সদস্যরা এতথ্য নিশ্চিত করেছেন।

ফয়সলের পারিবারিক সূত্রে জানা যায়, মৌলভীবাজার সদর উপজেলার শাহবন্দর জমাদার বাড়ির মুক্তিযোদ্ধা ফয়সল চৌধুরী ঢাকার মহানগর প্রজেক্ট এলাকায় বসবাস করেন। তার ছেলে মিঠুন ফয়সল চৌধুরী সম্প্রতি ঢাকার একটি প্রাইভেট ক্লিনিকে ডেঙ্গু আক্রান্ত হয়ে ভর্তি হন। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ফয়সল ঢাকার একটি প্রাইভেট স্কুলে শিক্ষকতা করতেন।

ফয়সলের মৃতদেহ ঢাকা থেকে আনার পর শুক্রবার জুমার নামাজের পর শাহবন্দর এলাকায় তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে জানান মৃতের চাচা নাট্য ব্যক্তিত্ব খালেদ চৌধুরী।

এদিকে মৌলভীবাজারে ডেঙ্গু রোগীর সংখ্যা বেড়েই চলেছে। বুধবার ৩টা পর্যন্ত জেলায় ৪৯ জন ডেঙ্গু রোগী শনাক্ত করে চিকিৎসা দেওয়া হয়েছে। এরমধ্যে ১১ জন মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে চিকিৎসাধীন।

এ পর্যন্ত মৌলভীবাজারের ১৫ ডেঙ্গু আক্রান্ত রোগীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকি ২৩ জন চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

এছাড়া বুধবার মৌলভীবাজার সদর, রাজনগর ও কমলগঞ্জ উপজেলার তিন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানিয়েছেন মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রত্নদীপ বিশ্বাস। 

মন্তব্য


অন্যান্য