সিলেট

সিলেটে সুহৃদের কর্মশালা

তরুণদের সৃষ্টিশীল কাজে এগিয়ে আসতে হবে: মেয়র আরিফ

প্রকাশ : ৩১ আগষ্ট ২০১৯ | আপডেট : ৩১ আগষ্ট ২০১৯

তরুণদের সৃষ্টিশীল কাজে এগিয়ে আসতে হবে: মেয়র আরিফ

সমকাল সুহৃদ সমাবেশ আয়োজিত সংগঠন ও নেতৃত্ববিষয়ক কর্মশালার সমাপনী দিনে অতিথিদের সঙ্গে অংশগ্রহণকারীরা

  সিলেট ব্যুরো

তরুণ-তরুণীদের সৃষ্টিশীল কাজ ও সমাজ উন্নয়নে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি বলেছেন, সব কাজের আগে নিজেকে দক্ষ করে গড়ে তুলতে হবে। নেতৃত্ব ছাড়া যেমন সংগঠন চলে না, তেমনি সংগঠন ছাড়া নেতৃত্ব সৃষ্টি হয় না।

মেয়র আরিফ শনিবার সমকাল সুহৃদ সমাবেশ আয়োজিত সংগঠন ও নেতৃত্ববিষয়ক কর্মশালার সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 

মেয়র তরুণ সমাজকে অসুন্দরের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়ে আরও বলেন, নগর উন্নয়নে তোমাদের যে কোনো পরামর্শ আমি গ্রহণ করব। কারণ আমি বাসযোগ্য নগরী গড়তে চাই।

নগরীর জিন্দাবাজার ব্লু ওয়াটার শপিং সিটির সপ্তম তলায় সমকাল সিলেট ব্যুরো অফিসে দু'দিনের কর্মশালার শেষ দিন বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট জেলা প্রেস ক্লাবের সভাপতি তাপস দাস পুরকায়স্থ, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতিমণ্ডলীর সদস্য মোকাদ্দেস বাবুল ও সিলেট সরকারি পাইলট স্কুলের প্রধান শিক্ষক কবির খান। 

এর আগে দিনব্যাপী সংগঠন ও নেতৃত্ব বিষয়ে আলোচনা করেন সমকাল সুহৃদ সমাবেশের বিভাগীয় সম্পাদক সিরাজুল ইসলাম আবেদ। কর্মশালায় ৫৫ জন সুহৃদ অংশ নেন।

সমকাল সিলেট ব্যুরোপ্রধান চয়ন চৌধুরীর সভাপতিত্বে ও সুহৃদ সমাবেশ সিলেটের সাংগঠনিক সম্পাদক সজিব চৌধুরীর পরিচালনায় স্বাগত বক্তব্য দেন সুহৃদ সমাবেশ সিলেটের সভাপতি সুব্রত বসু। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমকালের স্টাফ রিপোর্টার মুকিত রহমানী ও ফয়সল আহমদ বাবলু, স্টাফ ফটোসাংবাদিক ইউসুফ আলী, সুহৃদের সাধারণ সম্পাদক আসমা আখতার মনি, সুজিত দাস প্রমুখ।

মন্তব্য


অন্যান্য