সিলেট

সিলেটে সমকালের সংগঠন ও নেতৃত্ব বিষয়ক কর্মশালা

প্রকাশ : ৩১ আগষ্ট ২০১৯

সিলেটে সমকালের সংগঠন ও নেতৃত্ব বিষয়ক কর্মশালা

সমকাল সুহৃদ সমাবেশের উদ্যোগে শুক্রবার সিলেটে সংগঠন ও নেতৃত্ব বিষয়ক কর্মশালার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সুশাসনের জন্য নাগরিক-সুজন সিলেট শাখার সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী -সমকাল

  সিলেট ব্যুরো

সবার মধ্যে রয়েছে নিজস্ব প্রতিভা। সেই প্রতিভাকে কাজে লাগাতে প্রয়োজন দক্ষ পরিকল্পনা। এজন্য প্রয়োজন প্রশিক্ষণ। যারা ভবিষ্যতে বাংলাদেশকে নেতৃত্ব দেবে, তাদের নিয়ে এ ধরনের কর্মশালা খুবই তাৎপর্যপূর্ণ। সমকাল সুহৃদ সমাবেশের উদ্যোগে শুক্রবার সংগঠন ও নেতৃত্ব বিষয়ক দু'দিনব্যাপী কর্মশালায় বক্তারা এসব কথা বলেন। এ সময় তরুণ-তরুণীদের কথা চিন্তা করে প্রশিক্ষণের দায়িত্ব নেওয়ায় সমকালের প্রতি কৃতজ্ঞতা জানান উপস্থিত অতিথিরা।

নগরীর জিন্দাবাজার ব্লুওয়াটার শপিং সিটির সপ্তমতলায় সমকাল সিলেট ব্যুরো অফিসে এই কর্মশালা শুরু হয়। বিকেল ৩টায় কর্মশালার উদ্বোধন করেন সুশাসনের জন্য নাগরিক (সুজন) সিলেট জেলার সভাপতি ও যৌন হয়রানি নির্র্মূলকরণ নেটওয়ার্কের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী। কর্মশালায় ৫৫ জন সুহৃদ অংশ নেন। সুহৃদ সমাবেশ সিলেটের সভাপতি সুব্রত বসুর সভাপতিত্বে ও সুহৃদ সজিব চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সমকাল সুহৃদ সমাবেশের বিভাগীয় সম্পাদক সিরাজুল ইসলাম আবেদ। শুরুতেই স্বাগত বক্তব্য দেন পরিবেশবাদী সংগঠন ভূমি সন্তানের সভাপতি আশরাফুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন সমকাল সিলেট ব্যুরো প্রধান চয়ন চৌধুরী, স্টাফ রিপোর্টার মুকিত রহমানী ও ফয়সল আহমদ বাবলু, স্টাফ ফটোসাংবাদিক ইউসুফ আলী, সুহৃদ জেসমিন আক্তার, আসমা আখতার মনি, সুজিত দাস প্রমুখ।

সভায় প্রধান অথিথির বক্তব্যে ফারুক মাহমুদ বলেন, নিজেরা যদি নিজেদের নেতৃত্ব এখন থেকে ঠিক করে নিই, তাহলে ভবিষ্যতে নিজেকে নিয়ে আর ভাবতে হবে না। এ ধরনের প্রশিক্ষণের আয়োজন প্রশংসার দাবি রাখে।

মন্তব্য


অন্যান্য