সিলেট

প্রতারণার অভিযোগে বিয়ের রাতে বর জেলে

প্রকাশ : ৩১ জুলাই ২০১৯

প্রতারণার অভিযোগে বিয়ের রাতে বর জেলে

প্রতীকী ছবি

  বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

আগের বিয়ের কথা গোপন করে বিয়ে ও প্রতারণার অভিযোগে লন্ডন-ফেরত আহমদ আলী (৩৫) নামে এক ব্যক্তিকে বিয়ের রাতেই গ্রেফতার করেছে পুলিশ। আর বরকে গ্রেফতারের খবর পেয়ে সঙ্গে সঙ্গে কনেকেও পিত্রালয়ে নিয়ে গেছেন স্বজনরা।

আহমদ আলী সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরের পার্শ্ববর্তী ইলিমপুর গ্রামের বাসিন্দা। মঙ্গলবার রাত ১২টার দিকে বিশ্বনাথ থানা পুলিশ তাকে গ্রেফতার করে হাজতে ঢোকায়। এর আগে ওইদিন দুপুরে বালাগঞ্জ উপজেলার একটি গ্রামে গিয়ে গোপনে বিয়ে করেন তিনি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নানা অপরাধের সঙ্গে জড়িত আহমদ আলী ২০১৪ সালের শেষের দিকে লন্ডন থেকে দেশে ফিরেই ব্রিটিশ পাসপোর্ট ছিঁড়ে ফেলেন। তারপর ২০১৫ সালে বিশ্বনাথের দেওকলস ইউনিয়নের সৈয়দপুর (সদুরগাঁও) গ্রামের মৃত মাহমুদ আলীর মেয়ে রুমী বেগমকে বিয়ে করেন।

শারীরিক ও মানসিক নির্যাতন করায় গত মে মাসে রুমী তার পিত্রালয়ে চলে যান। আর ওই সুযোগে বালাগঞ্জের একটি গ্রামে গোপনে বিয়ে করেন আহমদ আলী। এ ঘটনায় মঙ্গলবার রাতে রুমীর ভাই যুক্তরাজ্য প্রবাসী আব্দুর রহিম বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি প্রতারণার মামলা করেছেন।

এর আগেও অসামাজিক কর্মকাণ্ডের দায়ে ২০১৮ সালের ১৬ অক্টোবর ওসমানীনগর থানা পুলিশ গ্রেফতার করে আহমদ আলীকে।

বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা সমকালকে বলেন, আহমদ আলী অনেক অপরাধের সঙ্গে জড়িত রয়েছে। তাকে নিয়ে অভিযান চলছে। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

মন্তব্য


অন্যান্য