সিলেট

চিকিৎসককে ধর্ষণের হুমকি: সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

প্রকাশ : ১৪ মে ২০১৯

চিকিৎসককে ধর্ষণের হুমকি: সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

অভিযুক্ত সারোয়ার হোসেন -সংগৃহীত

  সিলেট ব্যুরো

সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্ণ চিকিৎসক নাজিফা আনজুম নিশাতকে ধর্ষণ ও হত্যার হুমকির অভিযোগে সেই ছাত্রলীগ নেতাসহ ৮-১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

ঘটনার ৪ দিন পর সোমবার রাতে সিলেট কোতোয়ালি থানায় ওই মামলা করেন উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ফেরদৌস হাসান। 

অভিযুক্ত সারোয়ার হোসেন দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি। 

এদিকে ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত কর্মবিরতি পালন করেছেন সিলেটের সকল মেডিকেল কলেজের ইন্টার্ণ চিকিৎসকরা। 

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে ওসি মো. সেলিম মিয়া সমকালকে জানান, মামলায় সারোয়ার হোসেন ছাড়া অজ্ঞাতনামা আরও ৮-১০ জনকে আসামি করা হয়েছে।

মামলার বাদি হাসপাতালের পরিচালক ফেরদৌস হাসান বলেন, মামলা করেছি, এখন যা করার পুলিশ করবে। তিনি আশা করেন অভিযুক্তদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

উল্লেখ্য, গত ৯ মে অসুস্থ বন্ধুকে নিয়ে সারেয়ারসহ ১০-১৫ জন নেতাকর্মী উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে যান। রোগীর সঙ্গে একজন থেকে বাকিদের বাইরে যাওয়া নিয়ে ডা. নিশাতের সঙ্গে সারোয়ারের ঝগড়া হয়। এক পর্যায়ে সারোয়ার ছুরি প্রদর্শন করে ডা. নিশাতকে হত্যা ও ধর্ষণের হুমকি দেন বলে অভিযোগ করা হয়। সেই অভিযোগের প্রেক্ষিতে প্রতিবাদ কর্মসূচি পালনের পাশাপাশি থানায় মামলা করে কর্তৃপক্ষ। যদিও ঘটনার পর পুলিশ প্রথমে জিডি হিসেবে গ্রহণ করে। ৪ দিন পর সোমরার রাতে মামলা নেয়। 

মন্তব্য


অন্যান্য