সিলেট

সিলেটে তেলবাহী লরি কেড়ে নিলো স্বামী-স্ত্রীর প্রাণ

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৮ | আপডেট : ০৫ নভেম্বর ২০১৮

সিলেটে তেলবাহী লরি কেড়ে নিলো স্বামী-স্ত্রীর প্রাণ

ফাইল ছবি

  সিলেট ব্যুরো

খেলা দেখে বাড়ি ফেরা হল না সিলেট নগরীর বন্দরবাজারের ব্যবসায়ী কাওসার জাহান চৌধুরী ও তার স্ত্রী রাফিয়া খানমের। পথিমধ্যে তাদের প্রাণ কেড়ে নিলো ঘাতক লরি। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিলেট বিমানবন্দর সড়কের লাক্কাতুরা এলাকায় তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশাটি ধাক্কা দেয় একটি তেলবাহী লরি। এ ঘটনায় ওই দম্পতি নিহত হলেও ভাগ্যক্রমে বেঁচে গেছে তাদের দুই শিশুসন্তান। 

পুলিশ সূত্রে জানা গেছে, বাংলাদেশ জিম্বাবুয়ে অভিষেক টেস্টের তৃতীয় দিনের খেলা দেখে পর্যটন এলাকায় ঘুরতে যান কাওসার-রাফিয়া দম্পতি। ফেরার পথে লাক্কাতুরা চা বাগান এলাকায় বিপরীত দিক থেকে আসা পদ্মা অয়েলের একটি লরি তাদের অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। পথচারীরা দ্রুত তাদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা কাওসার ও রাফিয়াকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত হয়েছেন তাদের ছেলে মেনাজ চৌধুরী ও সেতাজ চৌধুরী।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী উপ-পরিচালক ডা. দেবপদ রায় সমকালকে বলেন, হাসপাতালে আনার পর স্বামী-স্ত্রী মারা গেছেন। তবে তাদের দুই ছেলে শঙ্কামুক্ত রয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

সিলেট বিমানবন্দর থানার ওসি এসএম শাহাদাত হোসেন সমকালকে বলেন, শুনেছি তারা খেলা দেখে বেড়াতে গিয়েছিলেন। যাওয়ার পথে পদ্মা অয়েলের তেলবাহী একটি লরি তাদের সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে এ হতাহতের ঘটনা ঘটে।

মন্তব্য


অন্যান্য