খেলা

মৌসুমের প্রথম জয় চেলসির

প্রকাশ : ২৪ আগষ্ট ২০১৯

মৌসুমের প্রথম জয় চেলসির

ছবি: গোল

  অনলাইন ডেস্ক

মৌসুমের প্রথম ম্যাচেই বড় পরীক্ষা দিতে হয় চেলসি কোচ ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের। ম্যানইউয়ের বিপক্ষে চেলসির হয়ে কোচিংয়ের অভিষেক হয় তার। প্রথম ম্যাচে ৪-০ গোলের বড় ব্যবধানে হেরে মৌসুম শুরু করে ব্লুসরা। দ্বিতীয় ম্যাচেও ঘরের মাঠে জয়ের দেখা পায়নি তারা। লেস্টার সিটির বিপক্ষে ১-১ গোলের সমতা নিয়ে মাঠ ছাড়ে। তৃতীয় ম্যাচে নরউইচ সিটির বিপক্ষে ৩-২ গোলের জয় পেয়েছে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল। স্বাদ নিয়েছে মৌসুমের প্রথম জয়ের।

ম্যাচের শুরুতেই নরউইচ সিটির মাঠে লিড নেয় চেলসি। তিন মিনিটের মাথায় গোল করেন চেলসি তারকা টেমি আব্রাহাম। তার তিন মিনিট পরেই গোল শোধ দেয় নরউইচ। ক্যান্টওয়েলের গোলে ছয় মিনিটের মাথায় ১-১ সমতায় নেমে আসে দু'দল। এরপর ম্যাচের ১৭ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন চেলসির এম মাউন্ট। কিন্তু চেলসিকে উড়ার সুযোগ না দিয়ে আবার মাটিতে নামায় নরউইচ। ম্যাচের ৩০ মিনিটের মাথায় গোল করে ২-২ সমতা করে স্বাগতিকরা।

প্রথমার্ধে চার গোল দেখা ম্যাচ অবশ্য দ্বিতীয়ার্ধে মাত্র এক গোল দেখে। ম্যাচের ৬৮ মিনিটে আবার দলের ত্রাতা হয়ে আসেন টেমি আব্রাহাম। তিনি গোল করে দলকে ৩-২ গোলের লিড এনে দেন। চেলসি ওই গোলেই মৌসুমের প্রথম জয়ের দেখা পায়। কোচ হিসেবে লিগে ল্যাম্পার্ড দলকে এনে দেন প্রথম জয়।

পুরো ম্যাচে অবশ্য চেলসির সঙ্গে পাল্লা দিয়ে খেলে গেছে নরউইচ সিটি। ম্যাচের ৪৭ ভাগ বল পায়ে রেখে খেলেছে তারা। চেলসির আট শটের বিপরিতে তারা গোলে শট নিয়েছে পাঁচটি। দু্ইবার দারুণভাবে ঘুরে দাঁড়িয়েও শেষ পর্যন্ত পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারেনি নরউইচ সিটি। এ জয়ে চেলসি তিন ম্যাচে এক জয় এবং এক ড্রতে চার পয়েন্ট নিয়ে টেবিলে দশে উঠেছে।

মন্তব্য


অন্যান্য