খেলা

ভারতের বিপক্ষে হারের ক্ষোভে আদালতে মামলা পাক সমর্থকের!

প্রকাশ : ১৮ জুন ২০১৯ | আপডেট : ১৯ জুন ২০১৯

ভারতের বিপক্ষে হারের ক্ষোভে আদালতে মামলা পাক সমর্থকের!

ছবি-গেটি

  অনলাইন ডেস্ক

অন্য কোনো সিরিজ বা টুর্নামেন্টে মোটামুটি লড়াই হলেও বিশ্বকাপে ভারতের বিপক্ষে কোনোভাবেই পেরে ওঠে না পাকিস্তান। এনিয়ে টানা সপ্তমবারের মতো পাকিস্তানের বিপক্ষে জয় পেল ভারত। আর দেশের এমন লজ্জাজনক হারের শোক সইতে না পেরে পাকিস্তান জাতীয় দল নির্বাচক প্যানেলকে নিষিদ্ধের দাবি জানিয়ে আদালতে পিটিশন ঠুকে দিয়েছেন এই পাকিস্তানি সমর্থক। দেশটির সামা টিভির এই তথ্য নিশ্চিত করেছে।

গত রোববার ওল্ড ট্র্যাফোর্ডে ভারতের বিপক্ষে ৮৯ রানে হেরে যায় পাকিস্তান। এই হারে চরম সমালোচনার মুখে পড়েছে দেশটির ক্রিকেট বোর্ড। অধিনায়ক সরফরাজ আহমেদের ওপর চাপ বাড়ছে। ধারণা করা হচ্ছে বিশ্বকাপের পরই অধিনায়কত্ব হারাতে পারেন এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। 

ভারতের বিপক্ষে হারের পর দেশটির গুজরানওয়ালার আদালতে পাকিস্তান ক্রিকেট দল ও নির্বাচক কমিটিকে নিষিদ্ধ করার আর্জি জানিয়ে পিটিশন দায়ের করেছেন এক পাক সমর্থক। পিটিশনের ভিত্তিতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে (পিসিবি)সমন জারি করেছেন আদালত। 

এবারের বিশ্বকাপে পাঁচ ম্যাচ খেলে মাত্র তিন পয়েন্ট সংগ্রহ করতে পেরেছে পাকিস্তান। দলটির মিডল অর্ডার পুরোপুরি ব্যর্থ হয়েছে এবারের আসরে। শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদের বিরুদ্ধে বেশ ক্ষুদ্ধ দেশটির ক্রিকেটভক্তরা।

মন্তব্য


অন্যান্য