খেলা

গ্রিজম্যানের অ্যাথলেটিকো ছাড়ার ঘোষণা

প্রকাশ : ১৫ মে ২০১৯

গ্রিজম্যানের অ্যাথলেটিকো ছাড়ার ঘোষণা

ছবি: মার্কা

  অনলাইন ডেস্ক

বিশ্বকাপের আগে এবং পরে আন্তোনিও গ্রিজম্যানের দলবদল নিয়ে গুঞ্জন ছিল। বার্সেলোনা তাকে দলে ভেড়াতে জোর চেষ্টা চালিয়েছে। কিন্তু গ্রিজম্যান তার পরিবারের সঙ্গে আলাপ করে অ্যাথলেটিকো মাদ্রিদে থেকে যান। রাশিয়া বিশ্বকাপ জয়ের পরে মাদ্রিদের এই ক্লাবের হয়ে আরও একটি বছর চ্যালেঞ্জ নেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। তবে এবার ঘোষণা দিয়েছেন ক্লাব ছাড়ার।

চলতি মৌসুম বলতে গেলে শেষ। এই মৌসুম শেষেই তিনি অ্যাথলেটিকো মাদ্রিদ ছাড়বেন। প্রায় দুই মিনিটের এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন গ্রিজু। সেই ভিডিও আবার অ্যাথলেটিকোর টুইটারে শেয়ার করা হয়েছে।

ফ্রান্স ফরোয়ার্ড জানিয়েছেন, 'অ্যাথলেটিকোর হয়ে পাঁচটি গুরুত্বপূর্ণ মৌসুম কাটিয়েছি। ক্লাব এবং ভক্তদের সবকিছুর জন্য ধন্যবাদ। আমি সবাইকে জানাচ্ছি, আমি আমার ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়ে নিয়েছি। এখন নতুন চালেঞ্জ নিতে আমি মুখিয়ে আছি। তবে অ্যাথলেটিকো মাদ্রিদ সবসময়ই আমার হৃদয়ে থাকবে।'

গ্রিজম্যান স্প্যানিশ ক্লাব অ্যাথলেটিকো মাদ্রিদ ছাড়লেও কোথায় যাচ্ছেন তা এখনও নিশ্চিত হয়নি। তবে তার সম্ভব্য গন্তব্য বার্সেলোনা। তবে সংবাদ মাধ্যমের গুঞ্জন অনুযায়ী শুধু বার্সেলোনা নয়; রিয়াল মাদ্রিদ, ম্যানসিটি, ম্যানইউ কিংবা পিএসজি হতে পারে তার পরবর্তী ঘর।       

মন্তব্য


অন্যান্য