খেলা

দুর্দান্ত ক্যাচে ফিরলেন গেইল

প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৯

দুর্দান্ত ক্যাচে ফিরলেন গেইল

  অনলাইন ডেস্ক

স্কোরবোর্ডে লেখা হয়েছে 'গেইল ক্যাচ বাই পোলার্ড'। কিন্তু লেখা যেত 'গেইল ক্যাচ বাই রাসেল এন্ড পোলার্ড'। কারণ দুর্দান্ত যে ক্যাচ দিয়ে তিনি ফিরেছেন তাতে পোলার্ডের চেয়ে রাসেলের অবদান বেশি। কিংবা সমানে সমান। কারণ সময় মতো পোলার্ডও এসেছিলেন ছুটে। তবে ক্যাচ যেই ধরুক না কেন এখন পর্যন্ত বিপিএলের অন্যতম সেরা ক্যাচ এটি। আর সেই ক্যাচে কাটা পড়লেন গেইল। 

রংপুরের বিপক্ষে প্রথমে পোলার্ড এবং রাসেল দারুণ ব্যাট করে। উইন্ডিজের জবাব উইন্ডিজ দিয়েই হয়তো দিতে চেয়েছিলেন গেইল। আর তাই দ্বিতীয় ওভারে বল হাতে নেওয়া শুভাগত হোমের ওপর চড়াও হন তিনি। তাকে ছক্কাও মারেন একটি। এরপর আম্পায়ারের দেওয়া এলবিডব্লিউ আউট রিভিউ নিয়ে বেঁচে যান গেইল।

এরপরের বলেই আবার তুলে মারেন ওয়েস্ট ইন্ডিজ বিস্ফোরণ। কিন্তু ঠিক মতো লাগেনি ব্যাটে। তবুও ছক্কা হয়ে যাচ্ছিল। কিন্তু সেখানে তালগাছের মতো দাঁড়িয়ে থাকা আন্দে রাসেল লাফিয়ে বলটি মুঠোয় পোরেন। এরপর বলসহ মাঠের বাইরে চলে যাচ্ছেন দেখে দ্রুত শূন্য থেকে বল ছুড়ে দেন রাসেল। ছুটে আসা আরেক ওয়েস্ট ইন্ডিজ তারকা পোলার্ড ধরে নেন সেই বলটি।

হাতে এসে পড়া পোলার্ডের জন্য বলটি তালুবন্দি করতে অসুবিধা হয়নি। দলের হয়ে বড় রান তাড়া করতে নামা গেইল ৯ বলে ৮ রান করে ফিরে যান। রংপুরের রান তখন মাত্র ১৯।

মন্তব্য


অন্যান্য