খেলা

রংপুরের বিপক্ষে খেলল 'মিনি উইন্ডিজ'!

প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৯

রংপুরের বিপক্ষে খেলল 'মিনি উইন্ডিজ'!

ছবি: ফাইল

  অনলাইন ডেস্ক

শুরুর পর দুটি বিরতি নিয়েছে এবারের বিপিএলে। দ্বিতীয় বিরতির পর দর্শক টানার আভাস দিয়েছে ঢাকা-রংপুরের ম্যাচ। গেলবারের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের বিপক্ষে শুরুতে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ১৮৩ রানের ভালো সংগ্রহ তুলেছে ঢাকা ডায়নামাইটস। তবে ঢাকার এই রান এনে দিয়েছেন দুই ওয়েস্ট ইন্ডিজ ঝড় পোলার্ড এবং আন্দে রাসেল।

শুরুতে ১৯ রানের মাথায় দুই উইকেট হারায় ঢাকা। এরপর রনি তালুকদার দারুণ শুরু করেও ৮ বলে ১৮ করে ফিরে যান। দলের রান তখন ৩ উইকেটে ৩৩। সেখান থেকে ঢাকাকে ভরসা দেন পোলার্ড এবং সাকিব। ওয়েস্ট ইন্ডিজের বিস্ফোরক ব্যাটসম্যান পোলার্ড খেলেন ২৬ বলে ৬২ রানের দুর্দান্ত এক ইনিংস। ছক্কা হাঁকান চারটি। আর চারের মার পাঁচটি তার ইনিংসে।

তার সঙ্গী সাকিব সাবধানী এক ইনিংস খেলেন। সাকিব অবশ্য মাঝে-মধ্যেই মেরে খেলতে চেয়েছেন। কিন্তু সুবিধা করতে পারেননি। তিনি ফিরে যান ৩৭ বলে ৩৬ রান করে। এরপর শেষটায় রান বাড়ানোর দায়িত্বটা বুঝে নেন আন্দে রাসেল। তিনি শুরুটা করেন দারুণ। খেলেন ১১ বলে ২৩ রানের ইনিংস। কিন্তু সেই ঝড় দিয়ে ম্যাচ শেষ করে আসতে পারেননি।

এ ম্যাচে ঢাকার তোলা নির্ধারিত ২০ ওভারে ১৮৩ রানের মধ্যে ৮৩ রান এসেছে তিন ওয়েস্ট ইন্ডিজ তারকা নারিন, পোলার্ড এবং রাসেলের ব্যাট থেকে। তাই রংপুরের বিপক্ষে 'মিনি উইন্ডিজ' ব্যাট করেছে একথা বলাই যায়। রংপুরের হয়ে এ ম্যাচে ৪ ওভারে ২২ রান দিয়ে ১ উইকেট নেন মাশরাফি। এছাড়া বেনি হাউল তার ৪ ওভারে ২৫ রান দিয়ে ২ উইকেট নেন। সোহাগ গাজী ৩ ওভার হাত ঘুরিয়ে ২৮ রানে নেন ২ উইকেট। শাফিউল ইসলাম ৪ ওভারে ৩৫ রানের খরচায় নেন ৩ উইকেট।

মন্তব্য


অন্যান্য