খেলা

রিয়ালে আসার দেরি আছে রদ্রিগোর

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮

রিয়ালে আসার দেরি আছে রদ্রিগোর

ছবি: গোল

  অনলাইন ডেস্ক

কোপা ট্রফিটা উঠেছে কিলিয়ান এমবাপ্পের হাতে। তবে ব্রাজিল তরুণ রদ্রিগো সেরা চারে জায়গা করে নিয়েছেন। তার প্রতিভায় মুগ্ধ হয়ে মাত্র ১৭ বছর বয়সেই রিয়াল তাকে কিনে নিয়েছে। গুঞ্জন চলছে খুব দ্রুত রিয়ালে যোগ দেবেন তিনি। ব্রাজিলের আরেক তরুণ ভিনিসিয়াস যোগ দিয়েছেন রিয়ালে। তাদের জুটি দেখার অপেক্ষায় ফুটবল বিশ্ব। কিন্তু রদ্রিগো যা বললেন তাতে বেশ অপেক্ষা করতে হবে দর্শকদের।

আগামী জানুয়ারিতে ১৮ বছরে পা দেবেন রদ্রিগো। দুরন্ত ১৮তে পৌছেই রিয়ালের আবহের সঙ্গে মানিয়ে নেওয়ার সুযোগ ছিল তার সামনে। কিন্তু তার বর্তমান দল সান্তোস এবং ভাবি দল রিয়ালের মধ্যে চুক্তি অনুযায়ী, আরও পরে লস ব্লাঙ্কোসদের হয়ে খেলতে যোগ দেবেন এই তরুণ।

রদ্রিগো বলেন, 'আমার মনে হয় না রিয়ালে দ্রুত যোগ দেওয়ার কোন সম্ভবনা আছে সামনে। জুলাইয়ে যেতে আমিও রাজী হয়েছি। সান্তোস-রিয়ালের মধ্যে এই চুক্তিই হয়েছে। এখন সান্তোস নিয়ে চিন্তা করছি। যখন রিয়ালে যাবো তখন সেখানে খেলা নিয়ে চিন্তা করবো।'

রদ্রিগো ব্রাজিলিয়ান ক্লাব সান্তোসের সবচেয়ে কম বয়সী গোলদাতা হিসেবে এরই মধ্যে ইতিহাসে নাম লিখিয়েছেন। মার্চে কোপা লির্বাতোদোসের ম্যাচে গোল পেয়েছেন তিনি। এছাড়া তার শেষ তিন ম্যাচে দুই গোল পেয়েছেন এই উঠতি তারকা। আগামী জানুয়ারিতে শীতকালীন দলবদলের মৌসুম শুরু হবে। তখন রদ্রিগোকে রিয়ালে অনুশীলন করতে দেখা যাবে বলে ধরে নেওয়া হয়। তিনি জুলাইয়ে স্পেনের রাজধানীতে আসলে চলতি মৌসুমের তাকে রিয়ালের জার্সিতে দেখার সুযোগ নেই।

মন্তব্য


অন্যান্য