অন্যান্য

চিকিৎসার জন্য ফ্ল্যাট বিক্রি করছেন রুবেল

প্রকাশ : ০৯ জুলাই ২০১৯

চিকিৎসার জন্য ফ্ল্যাট বিক্রি করছেন রুবেল

  ক্রীড়া প্রতিবেদক

এরই মধ্যে খরচ হয়ে গেছে এক কোটি টাকার মতো। চলমান চিকিৎসা কার্যক্রম শেষ করতে দরকার আরও ৫০ লাখ টাকা। সেই খরচ জোগাতে ফ্ল্যাট বিক্রির ঘোষণা দিয়েছেন ব্রেইন টিউমারে আক্রান্ত জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। আগ্রহী ক্রেতার খোঁজ চেয়ে সোমবার এক ফেসবুক পোস্ট দিয়েছেন তিনি।

মার্চের তৃতীয় সপ্তাহে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে টিউমারের অস্ত্রোপচার করান বাঁহাতি এ ক্রিকেটার। সুস্থ হওয়ার জন্য তাকে ৩০টি রেডিওথেরাপি এবং ৫০টি কেমোথেরাপি নিতে হবে। এরই মধ্যে রেডিওথেরাপি নিয়েছেন। এখন তিন সপ্তাহ অন্তত একবার করে সিঙ্গাপুর গিয়ে ছয় রাউন্ডের কেমোথেরাপি নেওয়া বাকি। ক্রিকেটার ও ক্রিকেট বোর্ড থেকে বিভিন্ন পরিমাণের সাহায্য করা হলেও সে অর্থ পর্যাপ্ত নয় বিধায় ফ্ল্যাট বিক্রি করতে চান সর্বশেষ ২০১৬ সালে জাতীয় দলে খেলা এ ক্রিকেটার। 

সোমবার ফেসবুকে তিনি লেখেন, 'এবার কেমোথেরাপির বিরুদ্ধে লড়াইয়ের পালা। চিকিৎসার জন্য এর মধ্যেই এক কোটি টাকার মতো খরচ করে ফেলেছি। ৬ রাউন্ডের কেমোথেরাপির জন্য আরও ৫০ লাখ দরকার। এজন্য আমি ফ্ল্যাট বিক্রি করতে চাই। ১৫৫০ স্কয়ার ফিটের ফ্ল্যাটটা কেউ নিতে চাইলে আমাকে ইনবক্স করুন। আর অবশ্যই আপনার দোয়া চাই আমি। কারণ এখনও দোয়ার কারণেই বেঁচে আছি। আল্লাহ আমাদের সবাইকে ক্ষমা করুন।'

মন্তব্য


অন্যান্য