অন্যান্য

বিয়ের পিঁড়িতে বসছেন মুস্তাফিজ, কনে ঢাবি ছাত্রী

প্রকাশ : ২১ মার্চ ২০১৯ | আপডেট : ২১ মার্চ ২০১৯

বিয়ের পিঁড়িতে বসছেন মুস্তাফিজ, কনে ঢাবি ছাত্রী

ফাইল ছবি

  সাতক্ষীরা প্রতিনিধি

বিয়ের পিঁড়িতে বসছেন বাংলাদেশের ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান। কনে তার মেজো মামার মেয়ে। মুস্তাফিজের মায়ের ইচ্ছাতেই এ বিয়ে হচ্ছে। কনের নাম সামিয়া পারভীন শিমু। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী।

মুস্তাফিজের ভাই মোকলেসুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার একেবারে ঘরোয়া পরিবেশে আকদ হবে।বিয়ের অনুষ্ঠান হবে বিশ্বকাপের পর।

বিষয়টি নিশ্চিত করে এ প্রতিনিধিকে কন্যার বাবা এবং মুস্তাফিজের মেজো মামা সাতক্ষীরা দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের রওনোকুল ইসলাম বলেন, 'শুক্রবার আকদ হবে, একেবারে পরিবারের  কিছু মানুষকে নিয়ে। পরে অনুষ্ঠান হবে।' তবে আকদ কখন, কোথায় তা নিয়ে কেউ কথা বলতে চাননি।

বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা নিউজিল্যান্ড থেকে ফিরে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। অনেকে ঢাকা প্রিমিয়ার লিগে খেলছেন। তবে মুস্তাফিজ তার নিজ জেলা সাতক্ষীরায় ছুটি কাটাচ্ছেন। সেখানেই হবে তার আকদ। 


বাংলাদেশ ক্রিকেটে মুস্তাফিজের আর্বিভাব জ্বলজ্বলে তারার মতো। ২০১৫ সালের জুনে ভারতের বিপক্ষে তার ওয়ানডে অভিষেক হয়। ওই সিরিজে দুর্দান্ত পারফর্ম করেন ফিজ। তার কাটারে কুপোকাত হয়ে সিরিজ ওয়ানডে সিরিজ হারে ভারত। তার আগে ওই বছরের এপ্রিলে পাকিস্তানের বিপক্ষে টি-২০ অভিষেক হয় ফিজের। 

একই বছর টেস্ট অভিষেক হয় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। বছরটা মুস্তাফিজ স্বপ্নের মতো কাটিয়েছেন। আইপিএলে খেলতে যান ২০১৬ সালে। সেখানেও দুর্দান্ত বোলিং করেন ফিজ। বাংলাদেশ দলের হয়ে এ পর্যন্ত তিনি ৪৩ ওয়ানডে, ৩০ টি-২০ এবং ১৩টি টেস্ট ম্যাচ খেলেছেন।     

মন্তব্য


অন্যান্য