রংপুর

দেশে নির্বাচন বলতে কিছু নেই: ফখরুল

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৯

দেশে নির্বাচন বলতে কিছু নেই: ফখরুল

প্রয়াত মোজাফফর হোসেনের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলছেন মির্জা ফখরুল -সমকাল

  রংপুর অফিস

জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান এইচ এম এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ (সদর) আসনের উপ-নির্বাচন বিষয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে নির্বাচন বলতে কিছু নেই। নির্বাচন ব্যবস্থাই নেই। এখানে একটি নির্বাচন হবে হয়তো। সেখানে আমরা অংশগ্রহণ করবো কিনা সে ব্যপারে সিদ্ধান্ত গ্রহণ করিনি। ৭ সেপ্টেম্বর আমাদের পার্লামেন্টারি বোর্ড মিটিংয়ে সেই সিদ্ধান্ত চূড়ান্ত হবে। 

মঙ্গলবার বিকেলে সদ্য প্রয়াত রংপুর মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, দেশের ক্রান্তিকালে প্রয়াত বিএনপি নেতা মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন দলের জন্য যে অবদান রেখেছেন তা বিএনপি শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। তিনি বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বক্তব্য দিয়ে বাড়িতে ফিরেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। বর্তমান সরকারের দমন-পীড়নেও মোজাফফর হোসেন দলের জন্য ছিলেন নিবেদিত প্রাণ। তাকে গুম হতেও হয়েছিলো। 

এ সময় বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক রইচ আহমেদ, বিএনপি নেতা আনিসুজ্জামান লাকু, জহির আলম নয়ন, মাহফুজ-উন নবী ডন, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুলসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন। 

মন্তব্য


অন্যান্য