রংপুর

উলিপুরের দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি খোরশেদ

প্রকাশ : ০৭ আগষ্ট ২০১৯ | আপডেট : ০৮ আগষ্ট ২০১৯

উলিপুরের দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি খোরশেদ

মো. খোরশেদ আলম সরকার (চাঁদ)

  অনলাইন ডেস্ক

কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের নতুন ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মো. খোরশেদ আলম সরকার (চাঁদ)।

বুধবার বিকেলে দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে অনুষ্ঠিত সভায় ম্যানেজিং কমিটির সদস্যদের সর্বসম্মতিক্রমে তিনি সভাপতি নির্বাচিত হন।

সভায় প্রিজাইডিং অফিসারের দ্বায়িত্ব পালন করেন উলিপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুর রব।

আব্দুর রব সমকালকে বলেন, ম্যানেজিং কমিটির ৯ সদস্যের মধ্যে ৮ সদস্য মো. খোরশেদ আলম সরকার (চাঁদ) কে সমর্থন করেন। একজন সদস্য ভোটদান থেকে বিরত থাকেন। ৮ সদস্যের ভোট পাওয়ায় সংবিধান অনুসারে মো. খোরশেদ আলম সরকারকে সভাপতি ঘোষণা করা হয়।

সভাপতি মো. খোরশেদ আলম সরকারের নেতৃত্বে নতুন এই ম্যানেজিং কমিটি আগামী দুই বছর দুর্গাপুর উচ্চ বিদ্যালয় পরিচালনার দায়িত্ব পেল বলে জানান প্রিজাইডিং অফিসার রব।

সভাপতি মো. খোরশেদ আলম সরকার বলেন, দুর্গাপুর উচ্চ বিদ্যালয়কে শতভাগ দুর্নীতিমুক্ত করে একটি আদর্শ বিদ্যালয় হিসেবে গড়ে তোলার লক্ষ্য নিয়েই আমাদের এ যাত্রা। সবার সহযোগিতায় এ বিদ্যালয়ের ঐতিহ্য ফেরানো হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

এর আগে গত সোমবার ম্যানেজিং কমিটির সদস্য নির্বাচনে অভিভাবকদের সরাসরি ভোটে দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী সমর্থিত খোরশেদ-হান্নান প্যানেল বিজয়ী হয়। ওই প্যানেলের নির্বাচিত চার সদস্য হলেন-মো. খোরশেদ আলম সরকার (চাঁদ), মো. সিরাজুল ইসলাম হান্নান, মো. রফিকুল ইসলাম ও মো. হযরত আলী।

ম্যানেজিং কমিটির সংবিধান অনুসারে বুধবারের সভাপতি নির্বাচনে তিনজন শিক্ষক প্রতিনিধি, একজন নারী অভিভাবক সদস্য, একজন দাতা সদস্য ও নির্বাচিত চারজন সদস্য ভোট দেন। শিক্ষক প্রতিনিধি তিনজন হলেন-মো. মকবুল হোসেন, আলি আহমেদ, মোছা. মরিয়ম বেগম, নারী অভিভাবক সদস্য মোছা. নাজমা বেগম ও দাতা সদস্য মো. খোরশেদ আলম।

মন্তব্য


অন্যান্য