রংপুর

কুড়িগ্রামে নিখোঁজের ৩ দিন পর ডোবা থেকে কৃষকের লাশ উদ্ধার

প্রকাশ : ১৬ আগষ্ট ২০১৯

কুড়িগ্রামে নিখোঁজের ৩ দিন পর ডোবা থেকে কৃষকের লাশ উদ্ধার

নিহত সুলতান আলী। ফাইল ছবি

  কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম পৌরসভার কামারপাড়া এলাকায় নিখোঁজ হওয়ার তিনদিন পর বাড়ির পাশের একটি ডোবা থেকে সুলতান আলী (৫১) নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। শুক্রবার দুপুর ১২টার দিকে লাশ উদ্ধার করে থানায় আনার পর ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পেশায় কৃষক সুলতান আলী বৈদ্যুতিক শক খাওয়ার পর থেকে ধীরে ধীরে তার এক পা ও এক হাত পক্ষাঘাতগ্রস্ত হয়। এজন্য তিনি খুঁড়িয়ে খুঁড়িয়ে চলাফেরা করতেন। এ অবস্থায় গত বুধবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর তিনি আর ফিরে আসেননি। বাড়ির আশপাশসহ বিভিন্ন এলাকায় অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজার রহমান সমকালকে জানান, সুলতান আলীকে খুঁজে না পেয়ে বৃহস্পতিবার রাত ৮টার দিকে থানায় জিডি করেন তার পরিবারের লোকজন। এরপর শুক্রবার সকালে এলাকাবাসী সুলতান আলীর বাড়ির পাশের ডোবায় একটি লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করার পর পরিবারের লোকজন নিশ্চিত করেন এটি সুলতান আলীর মরদেহ।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করার পর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার উৎপল রায় জানান, সুলতান আলীর কীভাবে মৃত্যু হয়েছে তা এখন পর্যন্ত উদঘাটন করা সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

উল্লেখ্য, সুলতান আলীর সংসারে মা সুরতভান বেওয়া, স্ত্রী শিউলী বেগম, কন্যা সুমি বেগম ও পুত্র শরীফ আলী রয়েছেন। এদের মধ্যে কন্যা সুমি বেগমের বিয়ে হয়েছে ৫ বছর আগে। আর পুত্র শরীফ আলী কুড়িগ্রাম সরকারি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী।

মন্তব্য


অন্যান্য