রংপুর

গোবিন্দগঞ্জে ৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

প্রকাশ : ০৯ জুলাই ২০১৯ | আপডেট : ০৯ জুলাই ২০১৯

গোবিন্দগঞ্জে ৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

ছবি: গুগল

  গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আরিফ হোসেন (১৯) নামে এক যুবকের বিরুদ্ধে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের গোবিন্দনগর গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত আরিফ হোসেন উপজেলা রাখালবুরুজ ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের আবুল কালামের ছেলে। ঘটনার পর থকে আরিফসহ তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লম্পট আরিফ হোসেন কৌশলে একই গ্রামের পাঁচ বছরের এক শিশুকে রোববার বিকেলে তার চাচার ঘরে মোবাইল ফোন রেখে আসতে বলে। তার কথা মত শিশুটি ফোন রাখতে গেলে সেও তার পিছু নেয়। শিশুটি ঘরে প্রবেশ করলে আরিফ ঘরের দরজা বন্ধ করে দেয়। এরপর সে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করলে শিশুটি চিৎকার করে। তার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে শিশুটিকে ঘর রেখে আরিফ পালিয়ে যায়। পরে শিশুটি তার মায়ের কাছে ঘটনা খুলে বলে।

এ বিষয়ে রাখালবুরুজ ইউপি সদস্য মো. এনামুল বলেন, ঘটনাটি শুনেছি এবং শিশুটির পরিবারকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের পরামর্শ দিয়েছি। মঙ্গলবার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে থানায় নিয়ে আসে।

গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক আফজাল হোসেন ঘটনার নিশ্চিত করে সমকালকে বলেন, পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযুক্ত আরিফকে গ্রেফতারে পুলিশের জোর তৎপরতা রয়েছে।

মন্তব্য


অন্যান্য