রংপুর

জলঢাকায় ৫ কোটি টাকা ব্যয়ে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

প্রকাশ : ১৮ জুলাই ২০১৯

জলঢাকায় ৫ কোটি টাকা ব্যয়ে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

রাস্তার কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল— সমকাল

  জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর জলঢাকায় বৃহস্পতিবার দুপুরে প্রায় পাঁচ কোটি টাকা ব্যয়ে রাস্তার কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন স্থানীয় সংসদ সদস্য (নীলফামারী-৩) মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল। এতে করে জলঢাকা পৌরবাসীর দীর্ঘদিনের জমে থাকা দাবি পূরণ হল

এসময় এমপি সোহেল পৌরসভার পরিষ্কার-পরিচ্ছন্নতা রক্ষায় আবর্জনা বহনকারী নতুন একটি ট্রাকের চাবি পৌর মেয়রের হাতে তুলে দেন।

জলঢাকা পৌরসভা সূত্রে জানা যায়, বাংলাদেশ সরকার এবং জাইকার অর্থায়নে পৌরসভার জিরো পয়েন্ট থেকে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ১ কিলোমিটার রাস্তা নির্মাণ ও উপজেলা পরিষদের বাউন্ডারি ওয়াল ঘেঁষে আউলিয়াখানা নদীতে ১২০৯ মিটার ড্রেন সংযোগ কাজের মোট ব্যয় ধরা হয়েছে ৪ কোটি ২৯ লাখ ৬৫ হাজার টাকা। নর্দান বাংলাদেশ ইন্টিগ্রেটেড ডেভেলপমেন্ট প্রজেক্টের আওতায় এ প্রকল্পের সময়সীমা ধরা হয়েছে ২০২০ সালের এপ্রিল পর্যন্ত। খাইরুল কবির রানা ঠিকাদারী প্রতিষ্ঠান এ কাজটি সম্পন্ন করবে।

১ কিলোমিটার রাস্তা ও ১২০৯ মিটার ড্রেন নির্মাণ কাজের উদ্বোধনের আগে স্থানীয় জিরো পয়েন্ট মোড়ে আলোচনা সভার আয়োজন করা হয়। পৌর মেয়র ফাহমিদ ফয়সাল কমেট চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনছার আলী মিন্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সুজাউদ্দৌলা, জেলা জাসদ সভাপতি অধ্যাপক আজিজুল ইসলাম, আওয়ামী লীগ পৌর শাখার সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক সারোয়ার হোসেন সাদের প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি সোহেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আগামী ২০২১ সালের মধ্যে বাংলাদেশ একটি মাধ্যম আয়ের দেশে রূপান্তরিত হবে।

মন্তব্য


অন্যান্য